কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় তিন কিলোমিটার সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৩০ অক্টোবর ২০২৩, সোমবার, ৫:৫৯ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নে প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন আড়াই কিলোমিটার কাঁচাসড়ক পাকাকরণ কাজ শুরু হয়েছে। রবিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় শান্তি ও উন্নয়ন সমাবেশে ভিত্তিপ্রস্তর উন্মোচনের মধ্য দিয়ে নির্মাণাধীন এ কাজের উদ্বোধন করা হয়।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কাজের উদ্বোধন ঘোষণা করেন।

উপজেলার মির্জাপুর বাজারে অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশের আয়োজন করে চরফরাদী ইউনিয়ন পরিষদ। এতে সভাপতিত্ব করেন, চরফরাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুল মান্নান।

পাকুন্দিয়া ডিগ্রী কলেজের সাবেক এজিএস রায়হান উদ্দিন আকন্দ ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, পাকুন্দিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, জেলা শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, জেলা পরিষদের সদস্য মো. শফিকুল ইসলাম, হাজী জাফর আলী কলেজের সহকারী অধ্যাপক আতাউর রহমান সোহেল, সুখিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হামিদ টিটু, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. হেলাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মো. এখলাছ উদ্দিন প্রমুখ।

এর আগে চরফরাদী ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড জনসাধারণের উদ্দেশ্যে বড় পর্দায় প্রদর্শন করা হয়।

জানা গেছে, আইআরআইডিপি-৩ প্রকল্পের আওতায় চরফরাদী ইউনিয়নের পরিষদের সামনে থেকে নজরুল কমিশনারের বাড়ি হয়ে বর্ষাগাতি দাখিল মাদ্রাসা পর্যন্ত প্রায় তিন কিলোমিটার কাঁচাসড়ক পাকাকরণ হচ্ছে। উপজেলা এলজিইডি উন্নয়নকাজটি বাস্তবায়ন করছে। এতে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে দুই কোটি ৪৪ লাখ ৯৩ হাজার ৩০১ টাকা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর