কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৩ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ১২:২৬ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জ নিউজ, ১ সেপ্টেম্বর, ২০১৯: পাকুন্দিয়ায় দুই কেজি গাঁজাসহ মো. জামাল (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। সোমবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পাটুয়াভাঙ্গা ভিটিপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই মো. শাখাওয়াত হোসেন, এএসআই লতিফ ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে মো. জামালকে আটক করে।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. জামাল পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের কাগারচর গ্রামের মৃত ফুলে নেওয়াজ ওরফে দুলু’র ছেলে। আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলাম জানান, আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. জামাল দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পাটুয়াভাঙ্গা ভিটিপাড়া এলাকায় তারা অভিযান পরিচালনা করেন।

অভিযানের সময় মাদক ব্যবসায়ী মো. জামালকে দুই কেজি গাঁজাসহ আটক করা হয়। এ ব্যাপারে আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলাম বাদী হয়ে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও পাকুন্দিয়া থানা সূত্রে জানা গেছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর