কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় মহান বিজয় দিবস উদযাপিত

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৭ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ১২:০৯ | পাকুন্দিয়া  


যথাযথ মর্যাদা ও আনন্দঘন পরিবেশে সারা দেশের ন্যায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার (১৬ ডিসেম্বর) উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, বিএনপি ও দল দু’টির অঙ্গসংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও প্রতিষ্ঠান বিভিন্ন কর্মসূচি পালন করে।

সকাল ৮টায় পাকুন্দিয়া সরকারি কলেজ চত্বরে অবস্থিত শহীদ মিনারে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, বিএনপি ও অঙ্গ সংগঠন, পৌর প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষে পুষ্পস্তর্বক অর্পন করা হয়।

সকাল পৌনে ৯টায় পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসানের সভাপতিত্বে এসময় জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে বিজয় দিবসের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসিল্যান্ড একেএম লুৎফর রহমান, ওসি মো. মফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মেজবাহ উদ্দিন ও মুজিবুর রহমান সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ নানান শ্রেণীপেশার লোকজন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর