কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শৈত্যপ্রবাহ উপেক্ষা করে পাকুন্দিয়ায় আজহারীর মাহফিলে মানুষের ঢল

 স্টাফ রিপোর্টার | ১৯ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৩৪ | পাকুন্দিয়া  


প্রচণ্ড শৈত্যপ্রবাহ উপেক্ষা করে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বর্তমান সময়ের আলোচিত তরুণ মুফাসসির ও ইসলামী স্কলার মাওলানা মিজানুর রহমান আল-আজহারীর ওয়াজ মাহফিলে মানুষের ঢল নামে। দুপুরের আগেই পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর থানারঘাট বাজার সংলগ্ন মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

এর আগে সকাল থেকেই  জমায়েত হতে শুরু করেন হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান। থানারঘাট বাজার সংলগ্ন মাঠ অভিমুখে জনতার এই স্রোত আজহারীর বয়ান শুরু হওয়ার পরও অব্যাহত ছিল।

জনতার এই উপচে পড়া ভিড়ের প্রতিক্রিয়ায় মাওলানা মিজানুর রহমান আজহারী তাঁর ভেরিফায়েড ফেসবুক পেইজে ছবি দিয়ে লিখেছেন, “আলহামদুলিল্লাহ। প্রচণ্ড শৈত্যপ্রবাহ উপেক্ষা করে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কুরআন প্রেমী জনতার ঢল।

রাব্বে কারিমের কাছে ফরিয়াদ কুরআন যেন হয় আমাদের নিত্যসঙ্গী। বাদে জোহর শ্রোতাদের এই উপচে পড়া ভীড় আমাদের জন্য বড় অনুপ্রেরণা।

আমরা কখনো হতাশ হইনা, নিরাশ হইনা, হাল ছেড়ে দেইনা বরং আমরা ভরসা রাখি মহান আল্লাহর উপর।”

প্রয়াত মাওলানা মো. এখলাছুদ্দিন ও মাওলানা এমদাদুল হক আড়াইহাজারী (রহ.) স্মরণে এগারসিন্দুরের থানার ঘাট এলাকায় দিনব্যাপী তালিমী ও ইসলাহী জলছায় প্রধান বক্তা হিসেবে বয়ান পেশ করেন বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় তরুণ মুফাসসির ড. মাওলানা মো. মিজানুর রহমান আল-আজহারী।

আবদুল্লাহ হজ্ব কাফেলার উদ্যোগে আয়োজিত এই জলছায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর