কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় দুর্বৃত্তের আঘাতে আহত ইউপি সদস্য মারা গেছেন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২২ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৮:০১ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুর্বৃত্তের আঘাতে আহত ইউপি সদস্য ইউসুফ আলী মাসুদ (৩৮) মারা গেছেন। রোববার (২২ ডিসেম্বর) বিকাল ৩টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নিহত ইউসুফ আলী মাসুদ পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়ন পরিষদের তিন নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ছিলেন। তাঁর বাড়ি হোসেন্দী দড়িপাড়া গ্রামে। তাঁর বাবার নাম মৃত ইদ্রিস আলী।

পাকুন্দিয়া উপজেলার ভূঁইয়া বাজার এলাকায় শনিবার (২১ ডিসেম্বর) রাত ১১টার দিকে তিনি দুর্বৃত্তের আঘাতে আহত হন।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ইউপি সদস্য ইউসুফ আলী মাসুদকে কে বা কারা শনিবার (২১ ডিসেম্বর) রাত ১১টার দিকে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় ভূঁইয়া বাজার সংলগ্ন এলাকায় রাস্তার উপর ফেলে রেখে যায়।

পরে মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে তাঁর বাড়িতে নিয়ে যায়। সেখান থেকে বাড়ির লোকজন রাতেই তাকে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে।

রোববার (২২ ডিসেম্বর) দুপুরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নিয়ে যাওয়ার পথে বিকাল ৩টায় তিনি মারা যান।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর