কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় তৃতীয় দিনেও কর্মচারীদের কর্মবিরতি

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ৭:০১ | পাকুন্দিয়া  


সচিবালয়ের ন্যায় পদবি পরিবর্তনসহ গ্রেড উন্নীতকরণেরর দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির (বাকাসস) গৃহীত কর্মসূচির অংশ হিসেবে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কর্মবিরতি ও অবস্থান কর্মসূচী পালন করা হচ্ছে। গত  সোমবার (২০ জানুয়ারি) থেকে এ কর্মসূচী শুরু হয়।

বুধবার (২২ জানুয়ারি) কর্মসূচীর তৃতীয় দিনে সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত তিন ঘন্টা কর্মবিরতি পালন করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীরা কর্মবিরতি দিয়ে উপজেলা পরিষদ চত্বরে অবস্থান নেন।

কর্মবিরতি ও অবস্থান কর্মসূচীতে অংশ নেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের অফিস সহকারী জিয়াউর রহমান, রেজিয়া খাতুন, আতাউর রহমান, নাজির মো. শাহ আলম, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সহকারী মো. রিয়াজ উদ্দিন, একেএম দেলোয়ার হোসেন, অফিস সুপার আবুল কালাম, একাউন্টটেন্ট ক্লার্ক মাহবুবুল ইসলাম, ষাঁটমুদ্রাক্ষরিক মো. সোহান মিয়া প্রমুখ।

কর্মবিরতিতে জানানো হয়, মাঠ পর্যায়ে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদবী পরিবর্তনের জন্য বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ২০০১ সাল থেকে দাবি করে এলেও আজ পর্যন্ত পদবি পরিবর্তন হয়নি।

সম্প্রতি কেন্দ্রীয় কমিটি গত ২০ জানুয়ারি থেকে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচী ঘোষণা করে। কেন্দ্রীয় কমিটির ঘোষণা অনুযায়ী পর্যায়ক্রমে এসব কর্মসূচী পালন করা হচ্ছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত বাকাসস এর কেন্দ্রীয় কমিটি কর্তৃক গৃহীত কর্মসূচী পালন করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর