কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় এডিসি মাসউদের মতবিনিময় সভা

 সংবাদদাতা | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:০৬ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ বিভিন্ন দপ্তর ও বিভাগের কর্মকাণ্ড পরিদর্শনে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকালে পাকুন্দিয়া উপজেলায় গিয়েছিলেন।

বিভিন্ন কার্যালয় পরিদর্শন শেষে দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পল্লী সঞ্চয় ব্যাংক ও আমার বাড়ি আমার খামার প্রকল্পের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় সভা করেছেন।

মতবিনিময় সভায় পল্লী সঞ্চয় ব্যাংকের উপজেলা শাখা ও প্রকল্পের সার্বিক অগ্রগতি পর্যালোচনা করেন এবং তিনি তাঁর বক্তব্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক অভিমত পেশ করেন।

মতবিনিময় সভায় পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান উপস্থিত ছিলেন।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. শারফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রওশন করিম, পল্লী সঞ্চয় ব্যাংকের পাকুন্দিয়া উপজেলা শাখার সিনিয়র অফিসার ও শাখা ব্যবস্থাপক আফসানা রহমান, কম্পিউটার অপারেটর কাম হিসাব সহকারী মো. লিকন মিয়া, জুনিয়র অফিসার (মাঠ) মো. খুর্শিদ আলম ও মতিউর রহমান, ক্যাশ সহকারী তাসলিমা জাহান, মাঠ সহকারীবৃন্দের মধ্যে মো. আবদুল আমিন (গোলাপ আমিন), মো. খায়রুল ইসলাম, মোরাদ হোসাইন রানা, আছমা আক্তার, সুজন সূত্রধর, মো. সোহেল মিয়া, খাদিজা আক্তার লিনা, হাবিবুর রহমান, সুরাইয়া আক্তার, শিউলী আক্তার, মো. এনামুল হক, তানজিনা আফরোজ, ইয়াসমিন আক্তার, লিজা আক্তার, মো. মনিরুজ্জামান, ডালিয়া আক্তার, মাহমুদা আক্তার, মো. আরিফুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর