কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় শহীদ দিবসে বিনামূল্যে চিকিৎসা সেবা

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, ১:৩৫ | পাকুন্দিয়া  


আন্তজার্তিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। সূর্য্য তরুণ স্পোর্টিং ক্লাব নামের একটি সংগঠন ভাষার মাসে শহীদ দিবসে ব্যতিক্রমে এ অনুষ্ঠানের আয়োজন করে।

পাকুন্দিয়া পৌর এলাকার খাদ্যগুদাম সংলগ্ন সংগঠনটির কার্যালয়ে শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দিনব্যাপী এই বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সকাল ১০টার দিকে রক্তের গ্রুপ নির্ণয়ের মধ্য দিয়ে দিনব্যাপী এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস ছাত্তার।

এতে সভাপতিত্ব করেন সূর্য্য তরুণ স্পোর্টিং ক্লাবের সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক মো. আজিজুল হক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আমান গ্রুপের সহকারী ম্যানেজার ইঞ্জিনিয়ার মো. মাজহারুল ইসলাম সগির।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মিজানুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক মো. আল-আমিন।

এছাড়াও এসময় বাংলাদেশ সচিবালয়ের প্রশাসনিক কর্মকর্তা জহিরুল হক সোহাগ ও সূর্য্য তরুণ স্পোর্টিং ক্লাবের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইয়াসিন আরাফাতসহ ক্লাবের সকল সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এ চিকিৎসা সেবা কার্যক্রমে প্রায় তিনশ’ নারী-পুরষ বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, ওজন মাপা ও ডায়াবেটিস পরীক্ষা করার সুযোগ পেয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর