কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সেই সুমন আকন্দের বাড়িতে বিএনপি নেতা অ্যাডভোকেট জালাল

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১১ এপ্রিল ২০২০, শনিবার, ১:৫১ | পাকুন্দিয়া  


গত ৭ এপ্রিল কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের নামাপুটিয়া গ্রামে মারা যাওয়া সুমন আকন্দ (৩০) এর বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে সান্ত্বনা দিয়েছেন উপজেলা বিএনপির আহ্বায়ক সাবেক পৌরমেয়র অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন।

শুক্রবার (১০ এপ্রিল) তিনি সুমনের বাড়িতে যান। পরে মারা যাওয়া সুমনের কবরের পাশে দাঁড়িয়ে দোয়া করেন।

এসময় উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক আতিকুর রহমান মাসুদ ও উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আমিনুল হক জর্জসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন বলেন, সুমন ছাত্রদলের একজন সক্রিয় কর্মী ছিলেন। তার অকাল মৃত্যুতে উপজেলা বিএনপি গভীরভাবে শোকাহত। তাঁর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করছি।

গত মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে নিজ বাড়ির প্রাঙ্গণে সুমন মারা যান। তিনি নামাপুটিয়া গ্রামের আবুল হাশিম আকন্দের ছেলে। পেশায় ওষুধ কোম্পানির একজন বিক্রয় প্রতিনিধি ছিলেন। এছাড়া সুমন আকন্দ বুরুদিয়া ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহসভাপতি ছিলেন।

এদিকে তাঁর মৃত্যুর পর এলাকায় ছড়িয়ে পড়ে তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। এমন খবরে তার বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেয় স্থানীয় প্রশাসন।

এতে গুটিকয়েক লোকের উপস্থিতিতে জানাজা সম্পন্ন শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে তার নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

অপরদিকে ঘটনার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সুমনের শুভাকাঙ্খীসহ রাজনৈতিক সহকর্মীরা সে করোনা আক্রান্তে মারা যাননি দাবি করে বিভিন্ন পোস্ট করেন। তিনি দীর্ঘদিন ধরে জন্ডিস, কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন বলে দাবি করা হয় ওই সকল পোস্টে।

অবশেষে বৃহস্পতিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় নিশ্চিত হওয়া যায়, সুমন করোনায় মারা যাননি। ঢাকায় পাঠানো সুমনের নমুনায় করোনা ভাইরাস ফলাফল নেগেটিভ আসে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর