কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে পুলিশ দেখে পানিতে ঝাঁপ জুয়াড়ির, লাশ উদ্ধার


 খাইরুল মোমেন স্বপন, নিকলী | ১৫ জুলাই ২০২০, বুধবার, ১১:৩৯ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলীতে পুলিশের অভিযানে সময় জুয়ার আসর থেকে বিলে ঝাঁপিয়ে পড়ে টিটু (৪০) নামে এক জুয়াড়ির পানিতে ডুবে মৃত্যু হয়েছে। বুধবার (১৫ জুলাই) সকালে তার লাশ উদ্ধার করা হয়েছে।

এর আগের দিন মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার জারইতলা ইউনিয়নের বুগলির বিল সংলগ্ন পানিবেষ্টিত এক নির্জন ভিটায় জুয়ার আসর থেকে বিলের পানিতে ঝাঁপিয়ে পড়ে টিটু।

পানিতে ডুবে মারা যাওয়া টিটু নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার শুনুই গ্রামের আলতু মিয়ার ছেলে। তার শ্বশুরবাড়ি জেলার কটিয়াদী উপজেলার সুতিনকলা গ্রামে। শ্বশুরবাড়িতে থেকে সে সুইপারের কাজ করতো বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার জারইতলা ইউনিয়নের বুগলির বিল সংলগ্ন পানিবেষ্টিত এক নির্জন ভিটায় জুয়ার আসর বসায় কয়েক জুয়াড়ি।

সেখানে নিকলী থানা পুলিশের একটি টিম অভিযান চালায়। এ সময় পুলিশের হাতে আটক হওয়া এড়াতে জুয়াড়িরা পানিতে ঝাঁপিয়ে পড়ে।

পরদিন বুধবার (১৫ জুলাই) সকালে টিটুর লাশ পানিতে ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে জানান।

টিটুর শ্বশুর গিয়াস উদ্দিন (৬০) জানান, টিটু বৈবাহিক সূত্রে প্রায় ২০ বছর ধরে শ্বশুরবাড়িতে বসবাস করে আসছে। মঙ্গলবার  (১৪ জুলাই) দিন সকালে বাড়ি থেকে বের হওয়ার পর টিটু আর বাড়িতে ফিরে যায়নি। লোকজনের মুখে অজ্ঞাত লাশ পাওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে তিনি তার মেয়ের জামাতা মৃত টিটুর লাশ শনাক্ত করেন।

নিকলী থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম সিদ্দিকী এ প্রতিনিধিকে জানান, এ ব্যাপারে নিকলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর