কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে অনুদানের চেক বিতরণ

 মো. তরীকুল হাসান, পাকুন্দিয়া | ২৮ আগস্ট ২০২০, শুক্রবার, ১১:৫২ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রান্তিক জনগোষ্ঠীর বিভিন্ন শ্রেণী-পেশার লোকজনের মাঝে অনুদানের চেক এবং অসহায় রোগীদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে শুক্রবার (২৮ আগস্ট) বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব চেক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. রুহুল আমীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মো.হারুন অর রশীদ জুয়েল, বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদের সভাপতি দিলিপ রবিদাস, হাজী জাফর আলী কলেজের প্রভাষক তরীকুল হাসান শাহীন, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. মুঞ্জুরুল হক মুঞ্জু প্রমুখ।

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় কামার-কুমার, জুতা, বাঁশ-বেত প্রস্তুতকারী ও হেয়ার-ড্রেসার পেশার ১৫০ জনকে ১৮ হাজার টাকা করে এবং ক্যান্সার, কিডনিসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ১২ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর