কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে প্রতিমা ভাঙচুরের ঘটনায় ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৫


 স্টাফ রিপোর্টার | ১৮ নভেম্বর ২০২০, বুধবার, ৬:২৩ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলীতে তুচ্ছ ঘটনার জেরে ভবানীপুর কালী মন্দিরের দুটি প্রতিমা ভাঙচুরের অপরাধে ইউপি সদস্যসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতে ঘটনার পর পরই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, নিকলী সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য তাইজুল ইসলাম শিপন (৩৫), উত্তম বর্মন (৩৫), পাপ্পু বর্মন (২৬), নরেন্দ্র বর্মন (৪০) ও মো. সুরুজ আলী (৪২)।

তাদের মধ্যে ইউপি সদস্য তাইজুল ইসলাম শিপন নিকলী বড়হাটির নূরুল ইসলামের ছেলে, উত্তম বর্মন ভবানীপুরের মৃত জিনেস বর্মনের ছেলে, পাপ্পু বর্মন একই গ্রামের দিনেস বর্মনের ছেলে, নরেন্দ্র বর্মন একই গ্রামের মৃত উপেন্দ্র বর্মনের ছেলে এবং মো. সুরুজ আলী বড়হাটির মৃত বাবর আলীর ছেলে।

নিকলী থানার ওসি মো. সামছুল আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে জানান, উচ্চস্বরে সাউন্ডবক্স বাজানোকে কেন্দ্র করে মঙ্গলবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিবাস বর্মন বাদী হয়ে উত্তম বর্মনকে প্রধান আসামি করে পাঁচজনের নামোল্লেখ ও অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

এই মামলার আসামি এজাহারনামীয় পাঁচজনকেই গ্রেপ্তার করা হয়েছে। তাদের বুধবার (১৮ নভেম্বর) কিশোরগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর