কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হেলিকপ্টারে করে বাড়ি এলেন চেয়ারম্যান প্রার্থী

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ১২:৩৫ | মিঠামইন 


হেলিকপ্টারে করে বাড়ি ফিরেছেন কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কাটখাল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলাম। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে তিনি আমেরিকা থেকে আসা স্বজনদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারে করে বাড়ি ফিরেন।

হেলিকপ্টারে চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলামের বাড়ি ফেরার খবরে কাটখাল বাজারের পাশে হাজারো জনতা ভিড় করেন। এ সময় তারা চেয়ারম্যানে নাম দিয়ে নানা স্লোগানে মুখর করে তুলেন।

আগামী ৫ জানুয়ারি কাটখাল ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল মঙ্গলবার (৭ ডিসেম্বর)।

নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলাম মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এদিকে আচরণবিধি লঙ্ঘন করে নির্বাচনী প্রচারণায় চাঞ্চল্য সৃষ্টি করতে চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম হেলিকপ্টারে করে বাড়ি ফেরার মতো কাণ্ড করেছেন বলে অভিযোগ করেছে তার প্রতিপক্ষ।

তবে চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম জানান, কোন প্রচারণার উদ্দেশ্যে নয়। তিনি আমেরিকা প্রবাসী ফুফু, ফুফা ও ফুফাতো বোনের সঙ্গে ঢাকা থেকে হেলিকপ্টারে বাড়িতে ফিরেছেন।

এ ব্যাপারে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আশ্রাফুল আলম জানান, নির্বাচনের তফসিল ঘোষণার পর কোনো প্রার্থী এমনটা করতে পারেন না। বিষয়টি খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর