কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটক ১৪জনের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২৫ মে ২০১৮, শুক্রবার, ৩:৩২ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে ১৪জনকে আটক করার পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এর মধ্যে চাঁন মিয়া ও আলীমুদ্দিন (৬০) নামের দুইজনকে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড ও ত্রিশ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং বাকি ১২ জনের প্রত্যেককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

করিমগঞ্জ উপজেলার গাংগাইল গ্রামের মো. হাছেন আলীর ছেলে চাঁন মিয়া ও কিশোরগঞ্জ শহরের চরশোলাকিয়া বনানীর মোড় এলাকার মৃত. মামুদ হোসেনের ছেলে আলীমুদ্দিন এর আগে ভ্রাম্যমাণ আদালতের এক বছরের সাজা খেটে পুনরায় একই অপরাধে জড়িত হওয়ায় তাদেরকে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড ও ত্রিশ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ।

দণ্ডিত বাকি ১২জন হলো, মো. হানিফ (৩৬), মো. রফিক (৩০), গোকুল রায় (৬৫), রাজু চন্দ্র বনিক (৩০), রঞ্জিত কুমার দে (৫৫), উজ্জ্বল কুমার বসাক (৩২), মিজানুর রহমান (৩৯), মাইজ উদ্দিন (৪০), মো. শামীম (৪৩), সুধাংসু দাস (৪৩), মো. কাজল মিয়া (২৮) ও খসরু আহমেদ (৫০)।

বৃহস্পতিবার (২৪ মে) রাতে কিশোরগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তাদের মধ্যে মো. হানিফ কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার মৃত মো. ইমাম হোসেনের ছেলে, মো. রফিক শহরের বত্রিশ এলাকার মৃত আলতাফ উদ্দিনের ছেলে, গোকুল রায় শহরের বত্রিশ এলাকার মৃত যোগেশ রায়ের ছেলে, রাজু চন্দ্র বনিক শহরের বত্রিশ এলাকার মৃত ক্ষিতিশ চন্দ্র বনিকের ছেলে, রঞ্জিত কুমার দে শহরের বত্রিশ এলাকার নিতাই চন্দ্র দে এর ছেলে, উজ্জ্বল কুমার বসাক শহরের বত্রিশ এলাকার দিবাকর বসাকের ছেলে, মিজানুর রহমান শহরের বত্রিশ এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে, মাইজ উদ্দিন কিশোরগঞ্জ সদর উপজেলার করমূলী এলাকার লুৎফর রহমানের ছেলে, মো. শামীম শহরের নিউটাউন এলাকার মো. শামসুল হকের ছেলে, সুধাংসু দাস শহরের বত্রিশ এলাকার মৃত ব্রজেন্দ্র দাসের ছেলে, মো. কাজল মিয়া শহরের বত্রিশ এলাকার মৃত মোন্তাজ মিয়ার ছেলে এবং খসরু আহমেদ শহরের বত্রিশ এলাকার মৃত আব্দুল হাই এর ছেলে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর