কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

 স্টাফ রিপোর্টার | ১২ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ১০:১৯ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা, সাংবাদিক সমাবেশ, সম্মাননা প্রদান, সাংবাদিক প্রশিক্ষণসহ নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় সাংবাদিক সংস্থার ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা ইউনিটের উদ্যোগে শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে এসব কর্মসূচির আয়োজন করা হয়।

জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা ইউনিটের সভাপতি মো. রেজাউল হাবিব রেজা’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চ্যানেল আই এর যুগ্মবার্তা সম্পাদক হাফসা হোসাইন।

অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন বিআরডিবি’র সাবেক পরিচালক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট মো. নিজাম উদ্দিন।

এতে বিশেষ আলোচক ছিলেন সিনিয়র সাংবাদিক সাকাউদ্দিন আহাম্মদ রাজন ও আশরাফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ডা. সিদ্দিক হোসাইন, করিমগঞ্জ সাংবাদিক সংস্থার উপদেষ্টা শেখ আবুল মনসুর লনু, সমাজকর্মী এম এ হালিম তালুকদার, কবি মো. মোতাহের হোসেন এবং অবসরপ্রাপ্ত ভূমি কর্মকর্তা এসএম হাফিজুর রহমান।

সংগঠনের জেলা ইউনিটের সাধারণ সম্পাদক আমিনুল হক সাদীর সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে সংগঠনের জেলা ইউনিটের যুগ্মসাধারণ সম্পাদক শফিক কবীর, সাংগঠনিক সম্পাদক মো. ফারুকুজ্জামান, সাংবাদিক আলী রেজা সুমন এবং বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে স্ব স্ব ক্ষেত্রে অবদানের জন্য চ্যানেল আই এর যুগ্মবার্তা সম্পাদক হাফসা হোসাইন, প্রবীণ সাংবাদিক এম এ রশীদ ভূঁইয়া এবং কিশোরগঞ্জ জেলা পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মো. রফিকুল ইসলামকে সম্মাননা প্রদান করা হয়।

এছাড়া শফিক কবীরকে সভাপতি, মো. ফারুকুজ্জামানকে সাধারণ সম্পাদক এবং আলী রেজা সুমনকে সাংগঠনিক সম্পাদক করে জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা ইউনিটের নতুন কমিটি গঠন করা হয়।

পরে শহরে শোভাযাত্রা বের করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর