কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে ৩৭ দরিদ্র-মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

 স্টাফ রিপোর্টার | ৬ জুন ২০২৩, মঙ্গলবার, ৬:১১ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জে ৩৭ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে মোট চার লাখ ২২ হাজার টাকা বৃত্তি দিয়েছে বেসরকারি সংস্থা দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে)। মঙ্গলবার (৬ জুন) দুপুরে করিমগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে আনুষ্ঠানিকভাবে এ শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়।

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) কিশোরগঞ্জ-২ অঞ্চলের উদ্যোগে অনুষ্ঠানে করিমগঞ্জ ও তাড়াইল উপজেলায় ২০২২ সালের পিএসসি, জেএসসি, এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী ৩৭ জন শিক্ষার্থীর হাতে শিক্ষাবৃত্তির চেক হস্তান্তর করা হয়।

এর মধ্যে পিএসসি উত্তীর্ণদের ৮ হাজার টাকা করে, জেএসসি উত্তীর্ণদের ১০ হাজার টাকা করে, এসএসসি উত্তীর্ণদের ১২ হাজার টাকা করে এবং এইচএসসি উত্তীর্ণদের ২৪ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়।

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) প্রধান কার্যালয়ের উপপরিচালক শহীদুজ্জামান ভূঞার সভাপতিত্বে শিক্ষাবৃত্তির চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন করিমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু।

এতে সম্মানিত অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার সাথী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. ইকবাল, উপজেলা শিক্ষা অফিসার মো. আবু তাহের ভূঞা, উপজেলা সমাজসেবা অফিসার মো. সাইফুল আলম এবং দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) কিশোরগঞ্জ-২ অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মো. সজল মিয়া।

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) কৈশোর কর্মসূচির সিনিয়র প্রোগ্রাম অফিসার মো. জুয়েল খানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) শাখা ব্যবস্থাপক মো. মিজানুর রহমান, অভিভাবক শাহ আলম সিদ্দিকী ও শিক্ষার্থী সায়েম আহমেদ বক্তব্য রাখেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর