কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জামায়াত-শিবিরের ১৩ নেতাকর্মী আটক

 স্টাফ রিপোর্টার | ৩০ জুলাই ২০২৩, রবিবার, ৭:১৭ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে জামায়াত ও শিবিরের ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রবিবার (৩০ জুলাই) সকালে জেলা শহরের একরামপুরের করগাঁও বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের গ্রেপ্তার দেখানো হয়।

আটককৃতরা হচ্ছে, জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও বর্তমানে জামায়াতের অঙ্গ সংগঠন জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি খালিদ হাসান জুম্মন, জামায়াতে ইসলামীর সদর উপজেলা কর্মপরিষদ সদস্য আব্দুল ওয়াহাব, ছাত্রশিবির বাজিতপুর উপজেলা শাখার সভাপতি আব্দুল হাকিম, ছাত্রশিবির পাকুন্দিয়া উপজেলা উত্তর শাখার সেক্রেটারি সাইফুল্লাহ মানসুর, ছাত্রশিবির পাকুন্দিয়ার জাঙ্গালিয়া ইউনিয়ন সভাপতি হাবিবুর রহমান সাকিব, কিশোরগঞ্জ সদরের দানাপাটুলী ইউনিয়ন জামায়াতে ইসলামীর অর্থ সম্পাদক মাওলানা মো. নূর নবী, জামায়াত কর্মী মো. আব্দুর রহমান, মো. আবু সালেহ, মো. মোখলেছ, মো. ইয়াছিন, ফাইজ উদ্দিন টুটুল, মো. মিজান মিয়া ও মো. জিল্লুর রহমান।

তাদের পুরনো একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মাদ দাউদ জানান, নাশকতার প্রস্তুতির সময় ১৩ জন নাশকতাকারীকে আটক করা হয়েছে। ২০২২ সালের একটি মামলায় তারা সন্দিগ্ধ ছিলো। এই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

তবে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও কিশোরগঞ্জ জেলা আমীর অধ্যাপক মো. রমজান আলী বলেন, কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচন ও অন্যান্য দাবিতে আমাদের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলের কর্মসূচি ছিল। পুলিশ বিনা কারণে আমাদের মিছিলে বাধা দিয়ে নেতাকর্মীদের গ্রেপ্তার করেছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর