কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

 আমিনুল ইসলাম বাবুল | ১৫ আগস্ট ২০২৩, মঙ্গলবার, ৬:৫৪ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট শাহাদত বরণকারী শহীদদের প্রতি বিনম্্র শ্রদ্ধা জ্ঞাপন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) তাড়াইল উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সকল সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ দিনব্যাপী বিভিন্ন কর্মসুচি পালন করেন।

সকালে তাড়াইল উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘প্রতিকৃতিতে’ পৃথকভাবে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুবনা শারমীন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আজিজুল হক ভূঞা মোতাহার, সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন লাকী, তাড়াইল থানা, কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির তাড়াইল জোনাল অফিস, উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্স, ইসলামী ফাউন্ডেশনসহ উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরসমুহ।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুবনা শারমীনের সভাপতিত্বে আলোচনা করেন তাড়াইল উপজেলা পরিষদরে চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম ভূঞা শাহিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হাই, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন লাকী প্রমুখ।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আজিজুল হক ভূঞা মোতাহার ও সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন লাকী’র নের্তৃত্বে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সকল সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে উপজেলা সদরের প্রধান সড়কে শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

শোক র‌্যালি শেষে উপজেলা আওয়ামী লীগ তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় চত্বরে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর