কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে আচরণবিধি লঙ্ঘনের অপরাধে দুই স্বতন্ত্র প্রার্থীকে জরিমানা

 আমিনুল ইসলাম বাবুল | ২৭ ডিসেম্বর ২০২৩, বুধবার, ২:০৯ | তাড়াইল  


নির্বাচনী আচরণবিধি ভেঙ্গে সকালে নির্বাচনী মাইকিং করার অপরাধে কিশোরগঞ্জ- ৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের দুই স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) মো. নাসিমুল হক (কাঁচি মার্কা) ও ব্যারিস্টার গোলাম কবির ভূঁইয়া (কেটলি মার্কা) কে মোট ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে তাড়াইল উপজেলা সদর এলাকায় তাড়াইল উপজেলা সহকারী কমিশানার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাশতুরা আমিনা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, প্রার্থীর নির্বাচনী আচরণবিধিমালা ২০০৮ এর ১৩ নং ধারা লঙ্ঘনে ১৮ ধারা মোতাবেক আচরণবিধি লঙ্ঘনের দায়ে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) মো. নাসিমুল হককে ৫ হাজার টাকা ও ব্যারিস্টার গোলাম কবির ভূঁইয়াকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাশতুরা আমিনা বলেন, ‘নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের ২ জন প্রার্থীর প্রচারণার সময় বিধি লঙ্ঘনের দায়ে মাইকিং বন্ধ রাখা হয়। সেজন্য প্রার্থীদের জরিমানা করে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।’


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর