কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে কৃষক লীগের উদ্যোগে আলোচনা, স্বেচ্ছায় রক্তদান, বৃক্ষরোপণ ও এডিস মশা নিধন কর্মসূচি

 স্টাফ রিপোর্টার | ২০ আগস্ট ২০২৩, রবিবার, ৮:৪১ | বিশেষ সংবাদ 


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কিশোরগঞ্জে জেলা কৃষক লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া, স্বেচ্ছায় রক্তদান, বৃক্ষরোপণ ও এডিস মশা নিধনে সচেতনতা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ আগস্ট) দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা কৃষক লীগের সভাপতি কৃষক নেতা আহমেদ উল্লাহ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন এবং জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি।

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য আনোয়ার হোসেন বাচ্চু আলোচনা সভা সঞ্চালনা করেন।

এতে অন্যদের মধ্যে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আখতারুজ্জামান শিপন, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খান, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাশেম মাস্টার, সাংগঠনিক সম্পাদক এম এ হানিফ, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক তাসলিমা ইসলাম সুইটি, শহর কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

কর্মসূচিতে কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে স্বেচ্ছায় রক্তদান, এডিস মশা নিধনে সচেতনতা এবং জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে বৃক্ষরোপণ ছাড়াও ফলজ-বনজ ও ওষুধি গাছের চারা বিতরণ করা হয়।

এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর