কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা পদক বিপিএম পেলেন কিশোরগঞ্জের এসপি মোহাম্মদ রাসেল শেখ

 স্টাফ রিপোর্টার | ২৯ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার, ১:৫৮ | বিশেষ সংবাদ 


বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা পদক বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) পেয়েছেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)। পুলিশ সপ্তাহ ২০২৪ এ গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) পরিয়ে দেন।

অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ পুলিশি কার্যক্রম, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্য-নিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য বাংলাদেশ পুলিশ এর সর্বোচ্চ পদক ‘বাংলাদেশ পুলিশ পদক’ (বিপিএম)-সেবা ২০২৩ অর্জন করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।

ইতোপূর্বে তিনি কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ একাধিকবার প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম) প্রাপ্তির গৌরব অর্জন করেন।

‘বাংলাদেশ পুলিশ পদক’ (বিপিএম)-সেবা প্রাপ্তির পর এক প্রতিক্রিয়ায় কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, বিপিএম (সেবা), পিপিএম (বার) বলেন, এ রাষ্ট্রীয় পুরষ্কার অর্জন শুধুমাত্র আমার একার কৃতিত্ব নয়, এই কৃতিত্ব কিশোরগঞ্জ জেলা পুলিশের সকল সদস্যের। কারণ, জেলা পুলিশের সকল সদস্য ও কিশোরগঞ্জের নাগরিকবৃন্দ জেলার আইনশৃঙ্খলা সুরক্ষায় সহযোগিতা না করলে এ বিরল অর্জন হয়ত সম্ভব হতো না।

এ বিশাল প্রাপ্তি তার পেশাগত দায়িত্ব, কর্তব্য আরো বাড়িয়ে দিয়েছে উল্লেখ করে মোহাম্মদ রাসেল শেখ, বিপিএম (সেবা), পিপিএম (বার) বলেন, দেশ ও মানুষের কাছে কিশোরগঞ্জ জেলা পুলিশ ঋণী হয়েছে।

এ গৌরবময় সম্মাননা প্রদানের জন্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, বিপিএম (বার) পিপিএম এবং পুলিশ সদর দপ্তরের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, বিপিএম (সেবা), পিপিএম (বার)।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর