কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঐক্যমেলার আনন্দে ভাসলেন কিশোরগঞ্জ এর বাসিন্দা’রা

 স্টাফ রিপোর্টার | ২ মার্চ ২০২৪, শনিবার, ১০:৪৩ | রকমারি 


সাম্যের জয়গানে, ঐক্যের বন্ধনে এক অন্যরকম ঐক্যমেলা হয়ে গেলো কিশোরগঞ্জ সদর উপজেলার সীমান্তবর্তী গাংগাইল পাঠানপাড়ার ভূঁইয়া বাড়িতে। শুক্রবার (১ মার্চ) দুপুর থেকে মধ্যরাত অবধি এ ঐক্যমেলার আয়োজন করে অনলাইন গ্রুপ ‘কিশোরগঞ্জ এর বাসিন্দা’।

মধ্যাহ্ন ভোজ, বৈকালিক চা-চক্র, সন্মাননা স্মারক উপহার, নাটিকা, কবিতা আবৃত্তি, ছড়া পাঠ এবং কনসার্টসহ নানা আয়োজনে জমজমাট হয়ে ওঠে ঐক্যমেলা। এছাড়া ছিলো রাতের আকাশ রাঙানো বর্ণিল আতশবাজি ও লেজার শো।

অনলাইন গ্রুপ ‘কিশোরগঞ্জ এর বাসিন্দা’ এর প্রতিষ্ঠাতা রায়হান কাওসার বাপ্পী’র আহ্বানে এদিন যেন তারার মেলা বসেছিলো অনুষ্ঠান এলাকায়।

শিল্পী, সাহিত্যিক, সাংবাদিক, রাজনীতিক, সংস্কৃতিজনসহ নানা শ্রেণিপেশার মানুষ এদিন ‘কিশোরগঞ্জ এর বাসিন্দা’ হিসেবে ভেসেছেন ঐক্যমেলার আনন্দে।

ফলে দিনটি হয়ে ওঠে আনন্দ-উচ্ছ্বাসের। হৈ-হুল্লোড়, আনন্দ-আড্ডা আর উচ্ছ্বলতার মধ্যে কিশোরগঞ্জ এর বাসিন্দা’রা কাটিয়েছেন মধুর সময়। চলেছে ফটোসেশন। দীর্ঘ বিরতির পর অনেকের দেখা পেয়ে জড়িয়েছেন পরম আলিঙ্গনে। ফাল্গুনের সপ্তদশ দিনটিতে যেন আনন্দের ফল্গুধারা বইছিল ঐক্যমেলা’র পরতে পরতে।

এছাড়াও ছিলো নানা প্রাপ্তির আনন্দ। রমজান উপলক্ষে সকলকে দেওয়া হয়েছে টুপি, আতর ও তসবিহ উপহার। বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যসহ সংস্কৃতি ও মিডিয়া সংশ্লিষ্টদের দেওয়া হয়েছে সম্মাননা স্মারক।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর