কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সংস্কৃতিজন ও ইউপি সচিব রজিত কুমার স্মরণে শোকসভা অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ১১ আগস্ট ২০১৮, শনিবার, ৭:১০ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জের সংস্কৃতিজন ও সদর উপজেলার বৌলাই ইউনিয়নের সচিব প্রয়াত রজিত কুমার ভৌমিক স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ আগস্ট) সকালে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা)’র আয়োজনে জেলা পাবলিক লাইব্রেরিতে এই শোকসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

সংগঠনের সভাপতি মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. জহিরুল ইসলাম, উপ-সচিব অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ ও এডিএলজি রেহনুমা তারান্নুম।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে সংগঠনের সাবেক সভাপতি শহীদ মিয়া, ইউপি সচিব রঞ্জিত কুমার সরকার, আক্তারুজ্জামান রিপন, ব্রজগোপাল বৈষ্ণব প্রমুখ বক্তৃতা করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রয়াত রজিত কুমার ভৌমিক জেলার সংস্কৃতি অঙ্গণে পদচারণার পাশাপাশি তাঁর কর্মময় জীবনযাপনে স্থানীয় সরকারকে শক্তিশালীকরণে অত্যন্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে সেবামূলক কাজ করেছেন। তাঁর মৃত্যুতে জেলার সংস্কৃতি অঙ্গণে ও ইউনিয়ন পর্যায়ের একজন কর্মঠ ব্যক্তিকে হারালো।

অনুষ্ঠানে জেলা প্রশাসকের পক্ষ থেকে প্রয়াত রজিত কুমারের পরিবারকে নগদ পঞ্চাশ হাজার টাকা এবং বাপসা সংগঠন থেকে এক লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদানের ঘোষণা দেয়া হয়। এছাড়াও সভায় সিদ্ধান্ত নেয়া হয়, এখন থেকে কর্মরত ইউপি সচিব যদি মৃত্যুবরণ ও অবসরে যান তবে সংগঠনের পক্ষ থেকে নগদ এক লক্ষ টাকা প্রদান করা হবে। এ সময় জেলার ১৩টি উপজেলার ইউপি সচিবগণসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর