কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে দুই খুন

 স্টাফ রিপোর্টার | ১৪ আগস্ট ২০১৮, মঙ্গলবার, ১২:৩১ | ভৈরব 


ভৈরবে পৃথক ঘটনায় দুইজন খুন হয়েছে। এর মধ্যে শাহীন মিয়া নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত শাহীন মিয়া পৌর এলাকার কালীপুর মধ্যপাড়া মতি কমিশনারের বাড়ির নূর ইসলাম নুরু মিয়ার ছেলে।

রোববার (১২ আগস্ট) রাত ১০টার দিকে এই ঘটনার পর সোমবার (১৩ আগস্ট) দুপুরে রেল সেতু এলাকায় ছিনতাইকৃত মালামালের ভাগবাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে মারামারির সময় ছুরিকাঘাতে বাপ্পী নামে এক ছিনতাইকারী নিহত হয়েছে। এই ঘটনায় আরো দুইজন আহত হয়।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, কালিপুর বাদশা বিলের বাসিন্দা নিহত শাহীন পেশায় একজন নির্মাণ শ্রমিক ছিল। শাহীনের এক বন্ধু শামীম তার কাছে ১৮শ’ টাকা পায়। এ নিয়ে রোববার (১২ আগস্ট) বিকালে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাত ১০টার দিকে কয়েকজন যুবক বাড়ি থেকে শাহীনকে ডেকে নিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে নিহতের স্বজনরা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। পরিবারের সদস্যদের ধারণা, দেনা-পাওনাকে কেন্দ্র করেই শাহীনকে খুন করা হয়েছে।

এদিকে সোমবার (১৩ আগস্ট) দুপুরে শহরের পুরাতন রেল সেতু এলাকায় ছিনতাইকৃত মালামালের ভাগবাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে মারামারির এক পর্যায়ে ছুরিকাঘাতে ছিনতাইকারী দলের বাপ্পী নামে এক সদস্য নিহত হয়ভ সে শহরের চিহ্নিত ছিনতাইকারী। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এসময় আরো দু’জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভৈরব থানার ওসি মোখলেছুর রহমান বলেন, শহরের চিহ্নিত ছিনতাইকারী দলের একজন সক্রিয় সদস্য ছিল নিহত বাপ্পী। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এছাড়া শাহীন হত্যাকাণ্ডে মামলার প্রস্তুতি চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর