কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ডাকাতি প্রতিরোধে পুলিশ ফাঁড়ির দাবিতে মানববন্ধন


 ভৈরব প্রতিনিধি | ২৫ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ৮:৪৬ | ভৈরব 


ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ভৈরব উপজেলার কাালিকাপ্রসাদ এলাকায় সন্ধ্যা হলেই ডাকাত আতঙ্ক নেমে আসে। সিএনজি অটোরিক্সা, মোটর সাইকেল, অটোরিক্সা আটক করে সংঘবদ্ধ ডাকাতদল দীর্ঘদিন ধরে ডাকাতির ঘটনা ঘটালেও প্রতিকার মিলছে না।

এ পরিস্থিতিতে ডাকাতি প্রতিরোধে পুলিশ ফাঁড়ির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ১১টায় পূর্বের হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে এই কর্মসূচি পালন করা হয়।

কালিকাপ্রসাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. ফারুক মিয়ার নেতৃত্বে মানববন্ধনে কালিকাপ্রসাদ ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি মো. নজরুল ইসলাম খাঁন, সাংগঠনিক সম্পাদক হাসান মুহাম্মদ শামীম, ইউনিয়ন পাদুকা শিল্প সমিতির সভাপতি মো. জসিম উদ্দিন প্রমুখসহ এলাকার বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

মহাসড়ক বন্ধ করে চলা ঘন্টাব্যাপী এই মানববন্ধনের সময় সড়কের দু’দিকে বাস, ট্রাক, সিএনজি অটোরিক্সাসহ শত শত যানবাহন আটকা পড়ে।

মানববন্ধনে কালিকাপ্রসাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. ফারুক মিয়া তার বক্তব্যে বলেন, ভৈরবের কৃতি সন্তান প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান ১৯৯৬ সালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কালিকাপ্রসাদে হাইওয়ে পুলিশ ফাঁড়ি স্থাপন করেন। ভৈরব স্টেডিয়াম সংলগ্ন ভৈরব হাইওয়ে থানা স্থাপিত হলে গত ২০১৬ সালের সেপ্টেম্বরে ফাঁড়িটি বিলুপ্ত করে ফাঁড়ির কার্যক্রম বন্ধ করে দেয়া হয়। এখন পুলিশ ফাঁড়ির ভবনটি অকেজো হয়ে পড়েছে।

পুলিশ ফাঁড়িটি বন্ধ করে দেয়ার পূর্বের ফাঁড়ি এলাকায় আঞ্চলিক সড়কে সন্ধ্যার পর বিভিন্ন যানবাহন আটকে প্রতিনিয়ত ডাকাতির ঘটনা ঘটছে। ডাকাতদল পথচারীদের সর্বস্ব লুট করে নিয়ে যাচ্ছে। তাই এলাকাবাসীর দাবি, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর হস্তেেপ পুনরায় পুলিশ ফাঁড়িটি যেন চালু করা হয়।

এ ফাঁড়িটি চালু হলে এ এলাকায় ডাকাতি অনেকাংশে কমে আসবে বলে মনে করছেন ভুক্তভোগী এলাকাবাসী ও পথচারীরা।

বক্তৃতায় মো. ফারুক মিয়াসহ বিভিন্ন বক্তারা এ এলাকায় সংঘটিত বিভিন্ন ডাকাতির ঘটনার বিবরণ দিয়ে অবিলম্বে পুলিশ ফাঁড়ি পুনর্বহালের দাবি জানান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ