কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান নূরুল মিল্লাত

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ৪ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার, ১:২২ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে উপজেলার বীর কাশিমনগর গ্রামের কৃষক মো. আলাল উদ্দিনের বসতবাড়ি পুড়ে যাওয়ার ঘটনায় ক্ষতিগ্রস্ত ওই কৃষক পরিবারের পাশে দাঁড়িয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল মিল্লাত। সোমবার (৩ সেপ্টেম্বর) দুপুরে তিনি ক্ষতিগ্রস্ত আলাল উদ্দিনের বাড়িতে যান এবং পরিবারের হাতে উপজেলা পরিষদের ঐচ্ছিক তহবিল থেকে পাঁচ হাজার টাকার চেক তুলে দেন।

চেক গ্রহণ করেন অগ্নিকাণ্ডে অগ্নিদগ্ধ হওয়া কৃষক আলাল উদ্দিনের মেয়ে সুরাইয়া আক্তার।

এ সময় স্থানীয় সাংবাদিক কাইসার হামিদ, আরিফুল হক,  বীর কাশিমনগর এফ.ইউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রিয়াজুল করিম, সহকারী শিক্ষক মো. আব্দুল খালেকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চেক বিতরণ শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল মিল্লাত জানান, অচিরেই জেলা পরিষদ থেকে ক্ষতিগ্রস্ত ও অগ্নিদগ্ধ কৃষক আলাল উদ্দিনকে ২ বান্ডেল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকার ব্যবস্থা করে দেয়া হবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল মিল্লাত ছাড়াও স্থানীয় বিভিন্ন যুব সংগঠন ক্ষতিগ্রস্ত কৃষক পরিবারটিকে অর্থনৈতিক সহযোগিতা প্রদান করেছে।

গত ৩১ আগস্ট দিবাগত রাত ১০টার দিকে বীর কাশিমনগর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে কৃষক মো. আলাল উদ্দিনের বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ওই কৃষকের একটি বসতঘর, একটি গোয়াল ঘর ও রান্নাঘর ছাড়াও নগদ টাকা-পয়সা, তিনটি গরু, ধান, পাট, শুকনো মরিচ ও বিভিন্ন কৃষি দ্রব্যাদি  পুড়ে ছাই হয়ে যায়। এতে পরিবারটির প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। এছাড়া অগ্নিকাণ্ডে কৃষক আলাল উদ্দিন (৬০) ও  তার   স্কুল  পড়ুয়া ছেলে তৌহিদ আহত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর