কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে আবদুল আলীম ও শাহ আবদুল করিম স্মরণে আলোচনা ও সংগীতানুষ্ঠান



 স্টাফ রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০১৮, রবিবার, ৩:১৭ | বিনোদন 


প্রখ্যাত লোকসংগীত শিল্পী আবদুল আলীম ও বাউল সম্রাট শাহ আবদুল করিম স্মরণে কিশোরগঞ্জে আলোচনা সভা ও সংগীতানুষ্ঠান হয়েছে। শনিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে কিশোরগঞ্জ সংস্কৃতি মঞ্চ এই আলোচনা ও সংগীতানুষ্ঠানের আয়োজন করে।

সংগঠনের সভাপতি মো. জিয়াউর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল।

এতে বিশেষ অতিথি ছিলেন সম্প্রতি এডিসি হিসেবে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডা. দীন মোহাম্মদ, কিশোরগঞ্জ ছড়াকার সংসদের সভাপতি জাহাঙ্গীর আলম জাহান ও সংস্কৃতিজন সৈয়দ রেজওয়ান উল্লাহ বাসার।

বক্তাগণ শিকড় সন্ধানী আবদুল আলীম ও শাহ আবদুল করিমের গানগুলোকে নতুন প্রজন্মের কাছে বাঁচিয়ে রাখতে এরকম আয়োজন আরো বেশি বেশি করার আহ্বান জানান।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সংগীতানুষ্ঠানে জেলার নবীন-প্রবীণ ২৩ জন শিল্পী আবদুল আলীম ও শাহ আবদুল করিমের গান গেয়ে দর্শকদের মাতিয়ে রাখেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ শামীম রেজা এবং সংগীত পরিচালনায় ছিলেন শিল্পী কায়েস আকন্দ।

জেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সংস্কৃতিকর্মীরা উপস্থিত থেকে প্রয়াত গুণী শিল্পীদের স্মরণে আয়োজিত এই আলোচনা ও সংগীত পরিবেশনা উপভোগ করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ