কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে স্কুল ছাত্রীর চুল কেটে দেয়ায় বখাটে আটক

 স্টাফ রিপোর্টার | ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১০:০৫ | হোসেনপুর 


হোসেনপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীর চুল কেটে দিয়েছে রফিকুল ইসলাম (১৫) নামে এক বখাটে। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকালে পৌর এলাকার পূর্বদ্বীপেশ্বর গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর স্থানীয় লোকজন বখাটে রফিকুলকে আটক করে। পরে বখাটের অন্য সাথীরা এসে স্থানীয় লোকজনকে মারপিট করে রফিকুলকে জোর করে ছাড়িয়ে নিয়ে যায়।

খবর পেয়ে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আরাফাতুল ইসলাম পুলিশসহ তাৎক্ষণিক অভিযান চালিয়ে রফিকুলকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যান।

বখাটে রফিকুল পৌরসভার ৭নং ওয়ার্ডের পূর্বদ্বীপেশ্বর এলাকার তারা মিয়ার ছেলে।

জানা গেছে, বখাটে রফিকুল স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়াসহ নানাভাবে বিরক্ত করত। কিন্তু ছাত্রীটি তাতে সাড়া না দিয়ে রফিকুলকে এড়িয়ে যেতো।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকালে স্কুলে যাওয়ার সময় রফিকুল ছাত্রীটির পথরোধ করে প্রেমের প্রস্তাব দেয়। এতে ছাত্রী সাড়া না দেয়ায় রফিকুল ক্ষিপ্ত হয়ে কাঁচি দিয়ে তার চুল কেটে দেয়। এ সময় ছাত্রীর ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে গিয়ে ছাত্রীকে উদ্ধার এবং বখাটেকে আটক করেন।

এ ব্যাপারে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আরাফাতুল ইসলাম বলেন, ঘটনার পর রফিকুলকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর