কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ব্রহ্মপুত্র নদে শাপলা তুলতে গিয়ে ভাইবোনসহ তিনজনের মৃত্যু



 সোহেল সাশ্রু, ভৈরব | ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ১০:১৭ | ভৈরব 


নরসিংদীর বেলাব উপজেলার ইব্রাহিমপুরে ব্রহ্মপুত্র নদে শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে ভাইবোনসহ তিন জনর মৃত্যু হয়েছে। নিহত তিনজন হলো, ভৈরব উপজেলার বাশগাঁড়ি গ্রামের মো. সাইফুল ইসলামের ছেলে তামিম (৮) ও মেয়ে সামিরা ( ১১) এবং নরসিংদী জেলার বেলাব উপজেলার ভাটেরচর এলাকার বাদল মিয়ার মেয়ে নীলা আক্তার ইতি (১৯)।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে মর্মান্তিক এই ঘটনায় আরও চারজন আহত হয়েছে। আহতদের মধ্যে নরসিংদীর বেলাব উপজেলার সররাবাদ এলাকার মনির মিয়ার ছেলে নোমান, ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ এলাকার এমাদ মিয়ার মেয়ে সালমা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

বেলাবো থানার পরিদর্শক (তদন্ত) মো. আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানান, দুপুরে একটি নৌকায় করে ৭-৮ জনের একটি দল স্থানীয় ব্রহ্মপুত্র নদে শাপলা তুলতে যায়। হঠাৎ তাদের মধ্য থেকে একজন নৌকা থেকে লাফ দিতে গেলে নৌকায় পানি ওঠে তলিয়ে যায়। তাৎক্ষণিক খবর পেয়ে এলাকাবাসী তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, নৌকা ডুবির ঘটনায় গুরুতর আহত পাঁচ জনকে হাসপাতালে নিয়ে এলে তাদের তিন জনকে মৃত ঘোষণা করা হয়। এছাড়া আহত দুই জনের হাসপাতালে চিকিৎসা চলছে।

এদিকে নিহতের স্বজনরা হাসপাতালে এসে কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় তাদের আহাজারীতে পরিবেশ ভারি হয়ে ওঠে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ