কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি

 স্টাফ রিপোর্টার | ২৮ জানুয়ারি ২০১৮, রবিবার, ১১:৩৯ | স্বাস্থ্য 


দেশের বিভিন্ন মেডিকেল কলেজে অধ্যয়নরত কিশোরগঞ্জ জেলার মেডিকেল এবং ডেন্টাল শিক্ষার্থীদের সমন্বয়ে কিশোরগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। জেলা বিএমএ সভাপতি ডা. মাহবুব ইকবাল ও সাধারণ সম্পাদক ডা. এমএ ওয়াহাব বাদল নবগঠিত এই কমিটির অনুমোদন দিয়েছেন।

আগামী এক বছরের জন্য গঠিত কিশোরগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটিতে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের শিক্ষার্থী সাদ আব্দুল্লাহ সোহেল সভাপতি এবং স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের শিক্ষার্থী শেখ নবাব হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটিতে অন্যান্যদের মধ্যে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের শিক্ষার্থী আমিনুল হক সিনিয়র সহ-সভাপতিসহ মোট ২২জন সহ-সভাপতি, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের শিক্ষার্থী মো. নাজমুল হক সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদকসহ মোট ১০জন যুগ্ম-সাধারণ সম্পাদক, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের শিক্ষার্থী আরিফুল হক ১নম্বর সাংগঠনিক সম্পাদকসহ মোট সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম মেডিকেল কলেজের শিক্ষার্থী ফয়সাল আহমেদ প্রচার সম্পাদক এবং স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের শিক্ষার্থী মাহিম রহমান কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর