কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘যুব সমাজকে মাদকের বিষাক্ত ছোবল থেকে রক্ষা করতে হবে’

 মুহাম্মদ শাহ্ অালম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ২৯ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ৯:০৮ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামিল বলেছেন, যুব সমাজকে মাদকের বিষাক্ত ছোবল থেকে রক্ষা করত হবে।  যুবরা জাতির শ্রেষ্ঠ সম্পদ উল্লেখ করে তিনি তাদেরকে মাদকের ছোবল থেকে রক্ষা করার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

শনিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে কুলিয়ারচর উপজেলার মুছা মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে মাদক, ইভটিজিং, জঙ্গিবাদ, বাল্যবিবাহ বিরোধী এবং বয়ঃসন্ধিকালে সমস্যা সমূহের ব্যবস্থাপনা বিষয়ক এক ক্যাম্পেইন-অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকাবাসীর উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বাল্যবিবাহ রোধে এলাকার জনপ্রতিনিধি ও কাজীদের সতর্কতা অবলম্বনসহ ইভটিজিং রোধে ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকার জনপ্রতিনিধিদের সচেতন হওয়ার  আহ্বান জানান।

‘জীবনকে ভালবাসুন মাদক থেকে দূরে থাকুন’ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো- অপারেশন এজেন্সি (জাইকা)’র সহায়তায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের বাস্তবায়নে উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত ক্যাম্পেইনে সভাপতিত্ব করেন মুছা মিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. জিল্লুর রহমান।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ ও ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এ.এইচ. এম কামরুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলতাফ হোসেন, একাডেমিক সুপারভাইজার মো. মুসফিকুর রহমান, মুছা মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু নাছের মো. আব্দুল্লাহ, বীর কাশিম নগর এফ. ইউ. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রিয়াজুল করিম, ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাকুর রহমান বাদল প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থী এবং এলাকার সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর