কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় সদরের কুমুদিনী সরকারি প্রাথমিক বিদ্যালয়


 বিশেষ প্রতিনিধি | ৭ অক্টোবর ২০১৮, রবিবার, ৪:৫২ | শিক্ষা  


কিশোরগঞ্জ শহরের চরশোলাকিয়া এলাকার কুমুদিনী সরকারি প্রাথমিক বিদ্যালয় কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছে। কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান ও কর্মচারী বাছাই কমিটি যাচাই-বাছাই শেষে কুমুদিনী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে স্বীকৃতি দেয়।

গত ২৬ সেপ্টেম্বর কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান ও কর্মচারী বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাজ্জাদ হোসেন ও সদস্যগণের স্বাক্ষরিত তালিকার মাধ্যমে বিষয়টি জানা গেছে।

কিশোরগঞ্জ জেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, একটি আদর্শ ও শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচনের ক্ষেত্রে প্রাক-প্রাথমিকের শ্রেণিকক্ষ সাজানো, বিদ্যালয়ের আঙিনায় বাগান সৃজন, শিক্ষকদের উন্নত পাঠদান, শিক্ষার্থীদের উপস্থিতির হার, নিয়মিত খেলাধুলা, শিক্ষকদের নৈমিত্তিক ছুটি ও ভালো ফলাফল বিবেচনায় নেওয়া হয়।

বিদ্যালয়ের সামগ্রিক কর্মকাণ্ড বিবেচনায় এবার (২০১৮) সালে কিশোরগঞ্জ শহরের চরশোলাকিয়া এলাকার কুমুদিনী সরকারি প্রাথমিক বিদ্যালয়টিকে জেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে ঘোষণা করা হয়েছে। নাজমুন নাহার পারুল প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর