কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে বিজয় ফুল উৎসবে একটি বাড়ী একটি খামার ঋণ বিতরণ

 অজিত দত্ত, অষ্টগ্রাম প্রতিনিধি | ৩০ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ৯:৫৯ | অষ্টগ্রাম 


অষ্টগ্রামে বিজয় ফুল উৎসবে একটি বাড়ী একটি খামার ঋণ বিতরণের শুভ উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। মঙ্গলবার (৩০ অক্টোবর) সকালে অষ্টগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. সালাউদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস, অধ্যক্ষ মোজতবা আরিফ খান, ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব ও মোছা. সালুয়া ঠাকুর।

এতে স্থানীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

বিজয় ফুল প্রতিযোগিতায় মোট পর্ব ছিল ৮টি। বিজয় ফুল, গল্প রচনা, কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, একক অভিনয়, দেশাত্ববোধক ও জাতীয় সংগীত।

পরে সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এর উপস্থিতিতে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

এর আগে সেবাদানকারী একটি বাড়ী একটি খামার, কমিউনিটি কিনিক, নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুত, শিক্ষার সহায়তা কার্যক্রম, ডিজিটাল বাংলাদেশ এর বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন এমপি।

অনুষ্ঠান শেষে সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ৫০ শয্যা হাসপাতালের আধুনিক প্রযুক্তির সিসি ক্যামেরা ও নৌ অ্যাম্বুলেন্স উদ্বোধন করেন। এ সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহম্মেদ কমপ্লেক্স ভবনের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর