কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন কিশোরগঞ্জের চার কৃতি সন্তান


 আশরাফুল ইসলাম, প্রধান সম্পাদক, কিশোরগঞ্জনিউজ.কম | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৩:৫১ | এক্সক্লুসিভ 


পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন কিশোরগঞ্জের চার কৃতি সন্তান মোহাম্মদ রাফিউল আলম, মোনালিসা বেগম, এস এম আশরাফুল আলম ও মোহাম্মদ কামরুল ইসলাম। বুধবার (৭ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে পুলিশ সুপার (গ্রেড-৫) পদে তাঁদের পদোন্নতি দেয়া হয়।

পৃথক দুইটি প্রজ্ঞাপনে কিশোরগঞ্জে এই চার কৃতি সন্তানসহ অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার মোট ২৩৫ জন কর্মকর্তাকে এই পদোন্নতি দেয়া হয়।

পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের এই চার কৃতি সন্তানের মধ্যে মোহাম্মদ রাফিউল আলম ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা বিভাগের এয়ারপোর্ট জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি), মোনালিসা বেগম ঢাকা মেট্রোপলিটন পুলিশে মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি), এস এম আশরাফুল আলম নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার এবং মোহাম্মদ কামরুল ইসলাম চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদে কর্মরত রয়েছেন।

তাঁদের মধ্যে মোহাম্মদ রাফিউল আলম এর বাড়ি কিশোরগঞ্জ সদর, মোনালিসা বেগম এর বাড়ি বাজিতপুর, এস এম আশরাফুল আলম এর বাড়ি পাকুন্দিয়া এবং মোহাম্মদ কামরুল ইসলাম এর বাড়ি ভৈরব উপজেলায়।

পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া এই চারজনই ২৫তম বিসিএস এর মাধ্যমে পুলিশ বিভাগে যোগদান করেন।

তাঁদের মধ্যে মোহাম্মদ রাফিউল আলম, মোনালিসা বেগম ও মোহাম্মদ কামরুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয় এবং এস এম আশরাফুল আলম শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ