কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুর উপজেলা চেয়ারম্যান পদে আলোচনায় সোহেল

 সাজন আহম্মেদ পাপন | ২৪ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার, ৯:৪৫ | হোসেনপুর 


জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই দোরগোড়ায় টোকা দিচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। দেশে উপজেলা পরিষদ নির্বাচন শুরু হবে আগামী ৮ অথবা ৯ মার্চ। এজন্য ৩ ফেব্রুয়ারি তফসিল ঘোষণা করা হবে।

নির্বাচন কমিশনের এমন ঘোষণার পর নড়েচড়ে বসেছেন কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী একাধিক প্রার্থী। তাই নির্বাচনকে ঘিরে ভোটারদের মাঝেও কৌতুহল সৃষ্টি হয়েছে।

হোসেনপুর উপজেলায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আলোচনায় আছেন হোসেনপুর ডিগ্রী কলেজের সাবেক এজিএস মোঃ সোহেল। সোহেল হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত আইয়ুব আলীর সন্তান। মোঃ সোহেলকে নিয়ে ভোটারদের মধ্যে চলছে আলোচনা।

জানা গেছে, আসন্ন হোসেনপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চান একাধিক প্রার্থী। তাদের পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে পরিচিত মোঃ সোহেল আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। সেই লক্ষ্যেই জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে ভোটারদের মাঝে শক্ত অবস্থান তৈরি করেছেন আদর্শবান এই নেতা। দীর্ঘদিন যাবত এলাকায় সামাজিক উন্নয়ন মূলক কর্মকাণ্ড চালিয়ে আসছেন তিনি। এছাড়া আচরণগত ভদ্রতা ও নম্রতার কারণে তিনি সব শ্রেণি পেশার মানুষের কাছে সমান জনপ্রিয়। বিপদাপদে পাশে থাকা, আর্থিক ও সামগ্রিক সহযোগিতা করার কারণে যুব সমাজের কাছেও প্রিয় মুখ তিনি।

সাধারণ ভোটারদের ধারণা, সবদিক বিবেচনায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মোঃ সোহেলকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হলে নৌকার জয় নিশ্চিত।

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ সোহেল বলেন, আমি এই এলাকার সন্তান। আমার পিতা প্রয়াত আইয়ুব আলী হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন এবং উপজেলা পরিষদের একজন সফল চেয়ারম্যান ছিলেন। আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। এ উপজেলায় আমার পারিবারিক ও দলীয় কার্যক্রমের ব্যাপক পরিচিতি রয়েছে। সবার সুখে দুখে আমি সব সময় পাশে ছিলাম। এলাকাবাসী আমার সাহস, শক্তি আর তারাই আমাকে উৎসাহ দিচ্ছেন নির্বাচন করতে। তাই আমি সবার চাওয়া পূরণ করতেই নির্বাচনে প্রার্থী হতে চাই।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর