কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জেলা পর্যায়ের শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা


 স্টাফ রিপোর্টার | ২০ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার, ৪:২১ | শিক্ষা  


কিশোরগঞ্জে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানের জেলা পর্যায়ে শুদ্ধসুরে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মিলনায়তনে দিনব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক এই তিন গ্রুপে বিভক্ত হয়ে প্রতিযোগিতায় জেলার ১৩টি উপজেলার মোট ৩৯টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় প্রাথমিক পর্যায়ে কটিয়াদী ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রথম, কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ এলাকার রওশন আরা সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় এবং ভৈরবের ফাতেমা রমজান সরকারি প্রাথমিক বিদ্যালয় তৃতীয় হয়েছে।

মাধ্যমিক পর্যায়ে জেলা শহরের সরকারি এসভি বালিকা বিদ্যালয় প্রথম, বাজিতপুর উপজেলার বেগম রহিমা বালিকা উচ্চ বিদ্যালয় দ্বিতীয় এবং করিমগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় তৃতীয় হয়েছে।

উচ্চ মাধ্যমিক পর্যায়ে জেলা শহরের সরকারি গুরুদয়াল কলেজ প্রথম, কটিয়াদী সরকারি কলেজ দ্বিতীয় এবং হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজ তৃতীয় হয়েছে।

প্রতিযোগিতা শেষে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাজ্জাদ হোসেন, সহকারী কমিশনার সাগুফতা হক প্রমুখ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর