কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ৮ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগ


 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ৭ এপ্রিল ২০১৯, রবিবার, ৬:৫৮ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে সানী (২০) নামে এক তরুণের বিরুদ্ধে ৮ বছরের এক শিশুকে গোসল করার কথা বলে নিয়ে বলাৎকারের অভিযোগ ওঠেছে। শনিবার (৬ এপ্রিল) দুপুরে কুলিয়ারচর পৌর এলাকার বড়খারচর গ্রামে ঘটনাটি ঘটে।

অভিযুক্ত সানী কুলিয়ারচর পৌর এলাকার বড়খারচর পশ্চিম পাড়া গ্রামের কাশেম মিয়ার ছেলে।

শিশুটির মা অভিযোগ করে বলেন, শনিবার (৬ এপ্রিল) দুপুর ২টার দিকে সানী শিশুটিকে গোসল করার কথা বলে ফুসলিয়ে পার্শ্ববর্তী একটি ডিপটিউবওয়েল মেশিন (সেচ মেশিন) ঘরে নিয়ে জোরপূর্বক উপর্যুপরি বলাৎকার করে রক্তাক্ত অবস্থায় মেশিন ঘরে ফেলে পালিয়ে যায়। পরে শিশুটি কোনরকমে বাড়িতে এসে আর্তচিৎকার শুরু করলে কি হয়েছে জানতে চাইলে শিশুটি কাঁদতে কাঁদতে বিস্তারিত খুলে বলে।

এলাকাবাসীসহ শিশুর পরিবার শিশুটিকে রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় বিকাল ৫টার দিকে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রক্তক্ষরণের কারণে শিশুটির অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে তাৎক্ষণিকভাবে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আবু সাঈদ খান বলেন, শিশুটিকে দেখেছি। বলাৎকারের পর থেকে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। তাই উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হাই তালুকদার বলেন, ঘটনাটি শুনে এসআই মো. জিল্লুর রহমানকে খোঁজ খবর নেওয়ার জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর