কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে বেকারি ও ভেজাল আইসক্রিম কারখানাকে জরিমানা


 স্টাফ রিপোর্টার | ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ৩:৫৭ | ভৈরব 


ভৈরবে মোড়কজাত করণ বিধি লঙ্ঘন করে খাদ্য পণ্য বাজারজাত করার অপরাধে বঙ্গবন্ধু সরণীর বেবি বেকারি কে পাঁচ হাজার টাকা এবং ক্ষতিকর দ্রব্য (জিংক অক্সাইড যা দেয়ালের চুনকালি করতে ব্যবহার করা হয়, ঘনচিনি ও রঙ) মিশিয়ে আইসক্রিম তৈরি ও বিক্রির অপরাধে নতুন স্টেডিয়াম এলাকার জে এল ফুড এন্ড ভেবারেজকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (২৩ এপ্রিল) কিশোরগঞ্জের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. ইব্রাহীম হোসেন এই অভিযান পরিচালনা করেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. ইব্রাহীম হোসেন জানান, বাজার তদারকি কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের সময় মোড়কজাত করণ বিধি লঙ্ঘন করে খাদ্য পণ্য বাজারজাত করার অপরাধে বঙ্গবন্ধু সরণীর বেবি বেকারি কে পাঁচ হাজার টাকা এবং ক্ষতিকর দ্রব্য (জিংক অক্সাইড যা দেয়ালের চুনকালি করতে ব্যবহার করা হয়, ঘনচিনি ও রঙ) মিশিয়ে আইসক্রিম তৈরি ও বিক্রির অপরাধে নতুন স্টেডিয়াম এলাকার জে এল ফুড এন্ড ভেবারেজকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা পুলিশের সহযোগিতায় পরিচালিত এ অভিযানে ভৈরব পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক নাসিমা বেগম উপস্থিত ছিলেন।

জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলেও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. ইব্রাহীম হোসেন জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর