কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ট্যাংকলরীর ট্যাংকি বিস্ফোরণে ৭ দোকান বিধ্বস্ত, অগ্নিদগ্ধ ৪


 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১১ মে ২০১৯, শনিবার, ৯:০৬ | কুলিয়ারচর 


কুলিয়ারচরের আগরপুর বাসস্ট্যান্ডে জ্বালানি তেলবাহী ট্যাংক লরীর খালি ট্যাংকি ঝালাই দেওয়ার সময় ট্যাংকি বিস্ফোরণে অন্তত ৭টি দোকান বিধ্বস্ত হয়েছে। এ সময় অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছেন ৪ জন। শনিবার (১১ মে) সকাল ১০টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

আহতদের বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়। পরে সেখান থেকে সালমান (১৩), হাকিম (২৭), শফিক (২৬) নামে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া নাইম (১৮) নামের একজন সেখানে চিকিৎসাধীন রয়েছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন ভৈরব-কুলিয়ারচর সার্কেলের সহকারি পুলিশ সুপার রেজোয়ান দিপু।

স্থানীয় লোকজন জানায়, শনিবার (১১ মে) সকাল ১০টার দিকে আগরপুর বাসস্ট্যান্ডের আব্বাস আলী মার্কেটের একটি ওয়ার্কসপে তেলবাহী একটি ট্যাংকলরীর খালি ট্যাংকি ঝালাইয়ের কাজ করছিলো শ্রমিকরা। হঠাৎ সেই গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে সালমান, হাকিম, শফিক ও নাইম অগ্নিদগ্ধ হয়।

এছাড়া ট্যাংকলরীর ট্যাংকটি শূণ্যে উড়ে গিয়ে মার্কেটের উপর পড়লে ৭/৮টি দোকানের উপরের টিনের চালা ও সাটার ভেঙ্গে বিধ্বস্ত হয়। পরে আশেপাশের লোকজন ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে কুলিয়ারচর থানা পুলিশ এবং ভৈরব-কুলিয়ারচর সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজোয়ান দীপু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর