কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে জিপ গাড়িসহ ১শ’ কেজি গাঁজা, ১৪০পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 মুহাম্মদ শাহ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১৮ ফেব্রুয়ারি ২০১৮, রবিবার, ৮:০৪ | কুলিয়ারচর 


কুলিয়ারচর উপজেলার লালপুর থেকে একটি জিপ গাড়িসহ ১শ’ কেজি গাঁজা এবং আগরপুর বাসস্ট্যান্ড থেকে ১৪০পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের রোববার (১৮  ফেব্রুয়ারী) মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলার আসামি করে কিশোরগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে কুলিয়ারচর থানার এসআই আব্দুর রহমান ও এসআই এহসানুল হকের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার আগরপুর বাসস্ট্যান্ডের পূর্ব পাশে  রমজান মিয়ার হোটেলের সামনে থেকে ১৪০পিস ইয়াবা ট্যাবলেটসহ সোহাগ মিয়া (২৮) ও রুহুল আমিন (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। সোহাগ মিয়া পার্শ্ববর্তী বাজিতপুর উপজেলার চন্দ্রপুর গ্রামের দয়া মিয়ার পুত্র ও রুহুল আমিন এর বাড়ি একই গ্রামে। এঘটনায় কুলিয়ারচর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা (নং-১০) করা হয়েছে।

অপরদিকে ওই দিন বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পশ্চিম লালপুর মোন্তাজ উদ্দিন ভূইয়ার বাড়ির সামনে কাচা রাস্তা থেকে ১শ’ কেজি গাঁজাসহ একটি মিসো জিপ (যার নং- ঢাকা মেট্রো-ঘ ১১-৪২১৯) আটক করে থানা পুলিশ। এ ঘটনায় এস আই আব্দুর রহমান বাদী হয়ে কুলিয়ারচর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা (নং-৯) দায়ের করেন।

এসআই আব্দুর রহমান জানান, ওই দিন ভৈরব থেকে জিপ গাড়ি দিয়ে বিপুল পরিমাণ গাঁজা কুলিয়ারচরের দিকে আসছে এমন সংবাদ পেয়ে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার লক্ষ্মীপুর বাসস্ট্যান্ডে পুলিশের একটি চেকপোস্ট বসানো হয়। পুলিশের তৎপরতা দেখে মাদক বহনকারী জিপ গাড়িটি মহাসড়ক ছেড়ে দ্রুতগতিতে উপজেলার কলাকূপা রাস্তা দিয়ে পশ্চিম লালপুরের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ওই গাড়িটিকে ধাওয়া করে। পরে মাদক ব্যবসায়ীরা পশ্চিম লালপুর মোন্তাজ উদ্দিন ভূইয়ার বাড়ীর সামনে ৬ প্যাকেটে ১শ’ কেজি গাঁজাসহ  জিপ গাড়িটি রেখে পালিয়ে যায়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর