কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


রিমা ধর্ষণ-হত্যার বিচার দাবিতে হোসেনপুরে মানববন্ধন

 মিছবাহ উদ্দিন মানিক | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৯:০৩ | হোসেনপুর 


পাকুন্দিয়ায় নানার বাড়িতে ধর্ষণের পর হত্যাকাণ্ডের শিকার হওয়া স্মৃতি আক্তার রিমার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার ও ফাঁসির দাবিতে রিমার স্কুল হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (২০ জুলাই) দুপুরে তীব্র রোদ উপেক্ষা করে সহপাঠী স্মৃতি আক্তার রিমা ধর্ষণ ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার ও ফাঁসির দাবিতে হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও পার্শ্ববর্তী বিদ্যালয়সমূহের শত শত ছাত্রছাত্রী দীর্ঘ সময় রাস্তায় দাঁড়িয়ে এই কর্মসূচি পালন করে।

এসময় হোসেনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ সোহেল, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী আসমা বেগম, কিশোরগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আফাজ উদ্দিন, হোসেনপুর সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জহির রায়হান, নিহত রিমার মা আঙ্গুরা খাতুন, ভাই মাসুদ মিয়া, সহপাঠী ফারিহা জাহান কেয়া, অন্তি বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা অবিলম্বে স্মৃতি আক্তার রীমা ধর্ষণ-হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

গত বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১১টার দিকে পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নের গাংধোয়ারচর গ্রামে নানার বাড়ির পাশে পুকুর পাড়ের একটি বরই গাছের ডালে ঝুলন্ত অবস্থায় স্কুল ছাত্রী রিমার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত স্মৃতি আক্তার রিমা হোসেনপুর উপজেলার জামাইল গ্রামের মৃত আবুল হোসেনের কন্যা। সে হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী ছিল।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর