কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন


 অজিত দত্ত, অষ্টগ্রাম | ৩ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ১২:৫২ | অষ্টগ্রাম 


কিশোরগঞ্জ নিউজ, ৩ সেপ্টেম্বর, ২০১৯: অষ্টগ্রামে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের জাতীয় সংসদ রেজওয়ান আহাম্মদ তৌফিক আনুষ্ঠানিকভাবে এই ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করেন। এ উপলক্ষে উপজেলা সদরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা কোর্ট বিল্ডিং প্রাঙ্গণ থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সম্প্রসারিত প্রশাসনিক ভবন চত্বরে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মুহাম্মদ আশরাফুল আলম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফজলুল হক হায়দারী, সরকারি রোটারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজতবা আরিফ খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. লতিফা হক রত্না, রফিকুল ইসলাম ফারুক প্রমুখসহ সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিবর্গ, স্কুল-কলেজের শিক্ষার্থী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

পরে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিগণ ফলদ বৃক্ষ মেলার স্টল ঘুরে দেখেন। এছাড়া তারা বৃক্ষরোপণেও অংশ নেন। তিন দিনব্যাপি এই ফলদ বৃক্ষ মেলায় বিভিন্ন প্রদর্শনীর মাধ্যমে আগ্রহী কৃষকদের সচেতনতামূলক পরামর্শ দেয়া হবে বলে উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর