কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে উদ্বোধনের অপেক্ষায় মাসব্যাপী কুটিরশিল্প ও বাণিজ্যমেলা

 স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ৭ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, ২:৩৯ | কুলিয়ারচর 


মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর: কিশোরগঞ্জের কুলিয়ারচরে উদ্বোধনের অপেক্ষায় আছে মাসব্যাপী কুটিরশিল্প ও বাণিজ্যমেলা প্রদর্শনী ২০১৯। স্থানীয় কুলিয়ারচর শপিং কমপ্লেক্স এর আয়োজনে মাসব্যাপী এই কুটিরশিল্প ও বাণিজ্যমেলা উপলক্ষে ইতোমধ্যেই কুলিয়ারচর থানার মাঠকে বর্ণীল সাজে সজ্জিত করা হয়েছে। করা হয়েছে আলোকসজ্জা। মেলায় বিভিন্ন রকমের প্রায় ৬০ থেকে ৭০টি স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। মেলায় অংশগ্রহণের জন্য দেশের বিভিন্ন জেলা থেকে আগত ব্যবসায়ীরা স্টল বরাদ্দ নিয়ে তাদের কাজ শুরু করে দিয়েছেন। অনেকে পণ্য সাজিয়ে ব্যবসাও শুরু করে দিয়েছেন।

রাজধানী ঢাকা থেকে চটপটি অ্যান্ড ফুসকা, কলাবাগানের মামা হালিম ও মো. হান্নান নামের এক ব্যবসায়ী লেদার এন্ড কসমেটিকস্ নিয়ে মেলায় এসেছেন। চাঁদপুর জেলার মতলব উপজেলা থেকে মো. আনুয়ার হোসেন কসমেটিকস্ ও খেলনা এবং নেত্রকোনা জেলার পূর্বধলা থেকে বালাকুল নামের এক ব্যক্তি ১৩০ মূল্যের বিভিন্ন ধরনের পণ্য নিয়ে এসেছেন মেলায় বিক্রি করার জন্য। এমনিভাবে দেশের বিভিন্ন জেলা থেকে রকমারি পণ্য নিয়ে ব্যবসায়ীরা মেলায় অংশগ্রহণ করছেন।

মেলার প্রবেশ পথকে বর্ণীল ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। মেলার উত্তর পূর্ব দিকে অস্থায়ী মঞ্চ এবং উত্তর পশ্চিম দিকে দি কিং স্টার সার্কাস। বাণিজ্যমেলার মাঝে রয়েছে টাওয়ার, পানির ফোয়ারা, আর টাওয়ারকে ঘিরে ছোট রেললাইন ও রেল গাড়ি।

মেলাটি সম্পূর্ণ সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত হবে। সাদা পোশাকের পুলিশি নজরদারির কথাও রয়েছে। মেলা উদ্বোধনের আগেই স্থানীয় ক্রেতা ও দর্শনার্থীরা ভীড় জমাতে শুরু করেছেন।

মেলার আয়োজক কুলিয়ারচর শপিং কমপ্লেক্স এর দায়িত্বে থাকা হাজী জালাল উদ্দিন ভূইয়া মেলার উদ্বোধন প্রসঙ্গে বলেন, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কুলিয়ারচর পৌর সভার মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান এর সাথে কথা বলে খুব তাড়াতাড়ি বাণিজ্যমেলার উদ্বোধনের তারিখ নির্ধারণ করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর