কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে ছেলেদের হাতে প্রহৃত হয়ে থানায় বাবা


 মিছবাহ উদ্দিন মানিক | ১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ১১:৪৭ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে নিজের পিতাকে পিটিয়ে আহত করেছে মাদকাসক্ত দুই ছেলে। এ ঘটনায় অভিযুক্ত দুই ছেলের বিরুদ্ধে হোসেনপুর থানায় অভিযোগ করেছেন আহত পিতা মো. জসিম উদ্দিন।

শুক্রবার (১৫ নভেম্বর) রাতে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ডাংরী গ্রামে এ ঘটনা ঘটে। পরে শনিবার (১৬ নভেম্বর) বিকালে হোসেনপুর থানায় উপস্থিত হয়ে দুই ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন ডাংরী গ্রামের জসিম উদ্দিন।

অভিযোগে জানা গেছে, জসিম উদ্দিনের দুই ছেলে রিয়াদ মিয়া (১৮) ও রিফাত মিয়া (১৬) খারাপ প্রকৃতির ছেলেদের সঙ্গে মিশে চলাফেরা করে। এমনকি তারা অশ্লীল গান-বাজনা, নেশাসহ জুয়া খেলার আড্ডায় বসে এবং বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত থাকে।

শুক্রবার (১৫ নভেম্বর) রাতে বাবা জসিম উদ্দিন দুই ছেলেকে এসব বিষয় থেকে দূরে থাকার কথা বললে দুই ছেলে লাঠি দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে জসিম উদ্দিনকে আহত করে।

এ ঘটনায় বিচারের জন্য শনিবার (১৬ নভেম্বর) বিকালে হোসেনপুর থানায় উপস্থিত হয়ে দুই ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন জসিম উদ্দিন।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. মোস্তাফিজুর রহমান জানান, এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর