কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


রিয়াদে বাংলাদেশের মহান বিজয় উৎসব


 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ১:০৮ | রকমারি 


সৌদি আরবের রিয়াদে বাংলাদেশের ৪৯তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে মহান বিজয় উৎসব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ ডিসেম্বর) রাতে রিয়াদের আল আমিন কমিউনিটি সেন্টারে বঙ্গবন্ধু ফাউন্ডেশন রিয়াদ প্রাদেশিক মহানগর ও আল খারিজ কমিটি এই মহান বিজয় উৎসবের আয়োজন করে।

উৎসবে বাহরাইনে নবনিযুক্ত রাষ্ট্রদূত ও রিয়াদ দূতাবাসের মিশন উপ প্রধানের দায়িত্ব থেকে বিদায় উপলক্ষে ড. মো. নজরুল ইসলামকে বিদায় সংবর্ধনাও দেয়া হয়।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন রিয়াদ প্রাদেশিক মহানগর ও আল খারিজ কমিটির সভাপতি মো. আব্দুস সালাম এর সভাপতিত্বে মহান বিজয় উৎসবে প্রধান অতিথি ছিলেন রিয়াদ দূতাবাসের রাষ্ট্রদূত গেলাম মসীহ্। এতে বিশেষ অতিথি ছিলেন রিয়াদ দূতাবাসের বিদায়ী মিশন উপ প্রধান ড. মো. নজরুল ইসলাম।

মহান বিজয় উৎসবে ফ্রেন্ডস অব বাংলাদেশ রিয়াদ আওয়ামী লীগ সভাপতি ড. রেজাউল করিম মিলন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাকির হোসেন, সিনিয়র সহ-সভাপতি মো. মহিউদ্দিন, সহ-সভাপতি মোহাম্মদ ইছাঊল্লাহ্, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সহিদ মাতবর, সাংগঠনিক সম্পাদক মো. মাজহারুল ইসলাম রুবেল প্রমুখ অংশ নেন।

এছাড়া রিয়াদ আওয়ামী পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, কৃষক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও রিয়াদ আওয়ামীলীগ এর সকল স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর