কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় আন্ত:স্কুল বিতর্কে আসিয়া বারি আদর্শ বিদ্যালয় চ্যাম্পিয়ন


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৫ মার্চ ২০১৮, বৃহস্পতিবার, ৪:৪৮ | শিক্ষা  


পাকুন্দিয়ায় আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত রাউন্ড অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলার আসিয়া বারি আদর্শ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও চরটেকী গার্লস স্কুল এন্ড কলেজ রানার্সআপ হয়েছে।

আসিয়া বারি আদর্শ বিদ্যালয় সম্মেলন কক্ষে বৃহস্পতিবার ৮টি দল নিয়ে কোয়ার্টার ফাইনাল এবং পরে ৪টি দলের সেমিফাইনাল শেষে আসিয়া বারি আদর্শ বিদ্যালয় ও চরটেকী গার্লস স্কুল এন্ড কলেজ এর প্রতিযোগীদের মধ্যে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ডিবেট ক্লাবের সাবেক সভাপতি রাইসা তাবাসসুম, স্টামফোর্ড ইউনিভার্সিটি ডিবেট ক্লাব এর ভাইস প্রেসিডেন্ট ঐশর্যময়ী হৃদী নন্দিতা ও ট্রেজারার মো. সালাহ উদ্দিন।

গ্রামীণ পর্যায় থেকে জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত বিভিন্ন বিতর্ক প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করার লক্ষ্যে ইউটি-বিডি এডুকেশন আন্ত:স্কুল এ বির্তক কর্মশালা ও প্রতিযোগিতার আয়োজন করে।

এর আগে গত বুধবার ১৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিযোগীদের নিয়ে দুটি গ্রুপে প্রথম ও দ্বিতীয় রাউন্ড অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন দলের হাতে পুরষ্কার তুলে দেন ইউনাইটেড ট্রাস্ট এর নির্বাহী পরিচালক অবসরপ্রাপ্ত বিগ্রেডিয়ার জেনারেল এজেএম ফজলুর রহমান।

এসময় ট্রাস্ট এর একাডেমিক এডভাইজার প্রফেসর ফজলে ইলাহী ও আসিয়া বারি আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. হুমায়ুন কবিরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন। এছাড়া রানার্সআপ দল চরটেকী গার্লস স্কুল এন্ড কলেজকে ইউনাইটেড ট্রাস্ট এর পক্ষ থেকে একটি কম্পিউটার ও একটি মাল্টিমিডিয়া সেট প্রদান করেন ট্রাস্ট এর নির্বাহী পরিচালক অবসরপ্রাপ্ত বিগ্রেডিয়ার জেনারেল এজেএম ফজলুর রহমান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ