কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউআরসি ইন্সট্রাক্টর আসাদুজ্জামান


 স্টাফ রিপোর্টার | ১১ জানুয়ারি ২০২০, শনিবার, ২:৩৮ | শিক্ষা  


ইউআরসি ইন্সট্রাক্টর ক্যাটাগরিতে কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন করিমগঞ্জ উপজেলার ইউআরসি ইন্সট্রাক্টর মোহাম্মদ আসাদুজ্জামান। কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারী বাছাই কমিটি যাচাই-বাছাই শেষে করিমগঞ্জ উপজেলার ইউআরসি ইন্সট্রাক্টর মোহাম্মদ আসাদুজ্জামান কে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউআরসি ইন্সট্রাক্টর হিসেবে স্বীকৃতি দেয়।

কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ ইউআরসি ইন্সট্রাক্টর নির্বাচিত হওয়া মোহাম্মদ আসাদুজ্জামান ২০১৮ সালের জুলাই মাসে করিমগঞ্জ উপজেলায় যোগদান করেন। এরপর থেকে তিনি পেশাগত উৎকর্ষের জন্য নিয়মিতভাবে বিভিন্ন কর্মসহায়ক গবেষণা পরিচালনা করে আসছেন।

মোহাম্মদ আসাদুজ্জামানের জন্ম কটিয়াদী উপজেলার মসূয়া গ্রামে।তিনি ২০০৪ সালের পহেলা জুলাই নরসিংদী জেলার মনোহরদী উপজেলায় ইউআরসি ইন্সট্রাক্টর হিসেবে চাকুরিতে যোগদান করেন। পরবর্তিতে ২০০৭ সালের আগস্ট মাসে রায়পুরা উপজেলায় যোগদান করেন।

২০১২ সালের মার্চ মাসে তিনি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় এবং পরবর্তিতে ২০১৪ সালের সেপ্টেম্বর মাসে নান্দাইল্ উপজেলায় যোগদান করেন।

মোহাম্মদ আসাদুজ্জামান ১৯৮৮ সালে মসূয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ১৯৯০ সালে কটিয়াদী কলেজ থেকে এইচএসসি, ১৯৯৩ সালে গুরুদয়াল সরকারি কলেজ থেকে বিএসসি এবং ১৯৯৫ সালে জগন্নাথ কলেজ থেকে এমএসসি ডিগ্রি অর্জন করেন।

পরবর্তিতে তিনি ঢাকা টিটি কলেজ থেকে বিএড এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইইআর থেকে এমএড ডিগ্রি লাভ করেন।

ব্যক্তিগত জীবনে বিবাহিত মোহাম্মদ আসাদুজ্জামান এক ছেলে ও এক মেয়ের গর্বিত জনক।

মোহাম্মদ আসাদুজ্জামানের বেশ কয়েকটি প্রকাশনা রয়েছে। এর মধ্যে প্রাক-প্রাথমিক শিক্ষার বার্ষিক পাঠ পরিকল্পনা অন্যতম।

এছাড়া তিনি প্রাক-প্রাথমিকে ভর্তিকৃত শিক্ষার্থীদের সমাপনী উত্তীর্ণ এবং প্রথম শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের সমাপনী উত্তীর্ণদের তুলনামুলক কার্য উপযোগী গবেষণা করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর