কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মডেলকন্যা নওরিনকে শুধুই ‘ঘৃণা-ধিক্কার'

 স্টাফ রিপোর্টার | ২৭ মার্চ ২০১৮, মঙ্গলবার, ৭:৩৩ | রকমারি 


গত ১৭ ফেব্রুয়ারি প্রিয়তমা স্ত্রী রাশেদা আক্তার রেনুকে হারান দেশবরেণ্য ছড়াকার জাহাঙ্গীর আলম জাহান। স্ত্রীর মৃত্যুর চল্লিশ দিনও পেরোয়নি, এর আগেই পৃথিবীকে বিদায় জানিয়েছেন আদরের সন্তান ফাহিম শাহরিয়ার সৌরভ। মায়ের মৃত্যুর মাত্র ৩৮দিনের মাথায় চলে গেছেন ফাহিম শাহরিয়ার সৌরভ।

মডেল কন্যা প্রেমিকার নীল বিষে আত্মহননের পথ বেছে নেন তিনি। এর আগে ফেসবুকে লিখে যান তার শেষ কথা।

ফাহিম আত্মহত্যার আগে ফেসবুকে লিখেন, ‘আম্মু মারা যাওয়ার পর থেকে আমার দুনিয়াটা অনেক ছোট হয়ে গিয়েছিল। আমার ভবিষ্যৎ চাওয়া পাওয়া বলতে যা ছিলো আজ তা ও আমাকে ছেড়ে চলে গেলো। স্বপ্ন দেখার মতো কিছু নেই
আমার জন্য এতোদিন যিনি মিডিয়াতে নিজের প্রতিষ্ঠা করতে পারেন নি আজ থেকে তার পথের কাঁটা সরে গেলো দোয়া রইলো তার জন্য উনি যেন সুপারষ্টার হন তার সুনাম ছড়িয়ে প্রুক চারিদিকে এই কামনাই করি।
যদি কখনো কাউকে কোন প্রকার কষ্ট দিয়ে থাকি তার জন্য সরি ক্ষমা করে দিবেন সবাই  :)
শেষ কথা হচ্ছে আমার জন্য কেউ যেন কাউকে দোষারোপ না করে আমি যা করেছি আমি আমার নিজের চিন্তা ভাবনায় করেছি ।
আল্লাহ হাফেজ  :)
ভালো থেকো দুনিয়ার মানুষেরা।’

ফাহিম শাহরিয়ার সৌরভের এমন মৃত্যুতে শোকাহত তার স্বজন, বন্ধুবান্ধব, শুভানূধ্যায়ীরা। শোকের মিছিলে যোগ দিচ্ছেন চেনা-জানা, পরিচিত-অপরিচিত সকলেই।

ফাহিম শাহরিয়ার সৌরভের মৃত্যুর জন্য তারা মডেল কন্যা নওরিনকে দায়ি করছেন। নওরিনের প্রতি জানাচ্ছেন ঘৃণা আর ধিক্কার। নওরিনকে ক্ষুব্ধ মানুষের ঘৃণা আর ধিক্কারের ঝড় ওঠেছে সোশ্যাল মিডিয়ায়। ক্ষুব্ধ সেসব মানুষের প্রতিক্রিয়ায় তারা ফাহিম শাহরিয়ার সৌরভের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করা ছাড়াও বেদনার কথা তুলে ধরেছেন।

ফেসবুক থেকে তেমনই কিছু প্রতিক্রিয়া এখানে দেয়া হলো:
Jenyfa Shabnam লিখেছেন, Ki dosh chilo or nowrin ???????????????? Ki emon korechilo o j evabe chole jete holo or ?????????????????????  ????

Faisal Dip লিখেছেন, এটা আশা করিনি আপনার কাছ থেকে নউরিন! ছেলেটাকে ডিপ্রেশনে ফেলে আপনি চিল করতেছেন?? বাহ অসাধারন!এটা কেউ ই সজ্য করার কথাও না! আপনার জন্য হাত তালি"  ???? আল্লাহ অকে বেহেস্ত নসিব করুক।

Tannin Tanim লিখেছেন, চোখের সামনে একজন খুনীকে দেখছি!
কোন দিনও কি Shahriar ভাই এর জন্য তিল পরিমান ভালোবাসা জন্মে ছিল আপনার মনে।
নাকি সবটুকু ছিল ফায়দা লোটার ধান্দা?
কতোটা উঁচুতে উঠতে চান আপনি,
আর কতোটা সময় থাকতে চান মহাশূন্যে!
নিজেকে তারকা বানাতে আর কতো গুলো প্রান নিয়ে ক্ষান্ত হবেন আপনি?

Ritisha Fariha লিখেছেন, শাহরিয়ার ভাইয়া একটা কথা বলে গেসে যে তার ভালোবাসার মানুষ যেনো মিডিয়াতে ভালোভাবে প্রতিষ্ঠিত হয়।
কথার অনেক মানে বের করা যায়।
১. হয়তো আপনি মিডিয়ায় আপনার বর্তমান অবস্থান এর চেয়ে আরো বেশি উপরে উঠতে চেয়েছিলেন এবং তার জন্য আপনি সবকিছু(!!!) করতে প্রস্তুত ছিলেন। বিষয়টা ভাইয়া মানতে পারেন নাই। হতে পারে উনি আপনাকে অনেক ভালোবাস্তেন। আর কোনো ছেলেই তার ভালোবাসার মানুষের খারাপ চায় না।
২. হয়তো ছেলেটা আপনাকে মিডিয়া ছাড়তে বলেছিলেন কারণ উনি চাইতেন না আপনি মিডিয়ায় কাজ করেন।
৩. মিডিয়াতে কাজ করার জন্য আপনি ছেলেটাকে অনেক অপমান করসেন যেটা উনাকে মৃত্যু পর্যন্ত নিয়ে গেসে।
৪. যদি আপনাদের মাঝে মিডিয়া নিয়ে ঝগড়া হয়ে থাকে তাহলে আপনি রাগের মাথায় ছেলেটাকে মরতে বলসেন।
৫. মিডিয়ার নির্দিষ্ট কিছু মানুষের সাথে আপনার মেলামেশা তার ভালো লাগতোনা।
ঘটনার সত্যি মিথ্যা যে চলে গেসেন আর আপনি আর আল্লাহ ছাড়া কেউ জানেন না।
এইগুলা সাধারণ মানুষের ধারণা বলতে পারেন।
কিন্তু যাইহোক না কেনো
কাজ টা আপনি ঠিক করেন নাই।
একটা ছেলেকে কতো টা কষ্ট দিলে একটা ছেলে নিজের জীবন দিয়ে দেয় এটা আপনার মতো আল্ট্রা মডার্ণ মেয়েরা বুঝবেনা। একটা ছেলে একটা মেয়েকে কতোটা পাগলের মতো ভালোবাস্লে নিজের জীবন টাই দিয়ে দেয় এটা আপনি বুঝবেন না। বুঝলেতো আর চিল মুডে থাকতেন না।

Farzad Zulfiqar লিখেছেন, তোর জায়গা হবে নরকে পাপীয়সী, না মরার পড়ে না, মরবার আগেই, মিডিয়ায় কাজ করার এত লোভ নাহ!? আল্লাহ করে তুই নীল ছবির নায়িকা হ আর মানুষ তোর ছবির নিচে থুতু ছেটাক, অসভ্য বেয়াদপ লোভী ছোটলোকের ঘরের ফায়দালোটা বদনার মতন চেহারাওয়ালা ক্ষ্যাত এর ডাব্বা, তোর মতন মেয়ের সাথে প্রেম করার আগে এই ছেলের কালাজরে মরে যাওয়া ভাল ছিল অন্তত এই কষ্ট নিয়ে মারা যেতে হোত না!! তোর ভাল করবে না আল্লাহ, কত মানুষের অভিশাপ পাবি তুই তোর ধারনা নাই, এই অভিশাপ ই যথেষ্ট তোর ধ্বংস হবার জন্য, সবকিছু দু রানের চিপার বদলে পাবার শখ নাহ, তোর যেন রানীক্ষেত রোগ হয় অভিশপ্ত মুরগী!!

Opurba Jannat লিখেছেন, বয়ফ্রেন্ড মরছে,এখন কেমন শান্তিলাগতেছে তোমার??ফালতু মেয়ে...পোলাটারে এতো দিন ধরে এতো সপ্ন দেখিয়ে,এতো ভাবে ব্যাবহার করে এখন এটাই উপহার দিলি ওরে.....!!!!ছিঃ........

Saila Sultana Sathy লিখেছেন, id ta deactive korte parten ontoto  ???? koita followers ar jonne akn o id ta open rakhcen omg  ???? অনেক দোয়া রইলো supper star হন  ???? acting করে জান্নাতবাসী হইয়েন। fms হওয়ার লোভ টা যে আপনার অনেক বেশি সেটা id এখন ও অ্যাক্টিভ দেখেই বোঝা যাচ্ছে  ????। এই লোভ টা কেড়ে নিলো একটা ছেলের জীবন। বেচে থাকুক এমন লোভ সারাজীবন ????।
কিছু মেয়ের জন্যে মাঝে মাঝে ভাবতে খুব কষ্ট হয় আমি ও একজন মেয়ে

Faria Jahan Rim লিখেছেন, আপনার মতো মেয়ের জন্যই বাকি নারী জাতিকেই কথা শুনতে হয় ধিক্কার আপনার প্রতি! আর কিছু লেখার ও রুচি হচ্ছে না! ছি!

Isheka Hasan লিখেছেন, আফা সামান্য স্টার হওয়ার জন্য একটা ছেলেকে ডিপ্রেশনে ফালায় লাভ কি হল? -.- চেহারা ত আপনার এম্নেও খারাপ character টাও খারাপ প্রকাশ করলেন... নাইকা হয়েও কি হইতো? নাইকা ক্যাট্রিনা ক্যাইফ এর বাথ্রুম ক্লিনার ও আপনার থেকা দেখতে ভাল  ???? ???? আপনাকে Bitch বল্লেও bitch লজ্জা পায়া যাবে  ???? ????

Mustaq Yamin লিখেছেন, মডেলিং?? নায়িকা হওয়ার শখ?? জায়েদ খান, কাজি মারুফ, হিজলা হোসেন বাপ্পি এডিরই নায়িকা হইতে পারবা চেহারা দেইখা যা মনে হইতাসে -___-
যেই না তার চেহারা, নাম রাখসে পেয়ারা

Hadiuzzaman Palak লিখেছেন, তীব্র নিন্দা জানাই। এটি একটি হত্যাকান্ডের শামিল। সুষ্ঠু তদন্ত চাই।

MD Shatil লিখেছেন, এ সমস্ত মেয়েদের পেরেন্টস কে উপযুক্ত শাস্তি দেয়া উচিত।যাতে আর কোনো বাবা মা এমন কুলাঙ্গার মেয়ের জন্ম না দেয়।

Nawrin SunNy লিখেছেন, হাইরে লোভ রে....লোভ এর জন্য নিজের ভালোবাসার মানুষ টাকেও মেরে ফেললো!! ???? ????

Arfin Ahmed লিখেছেন, এই মাইয়ার কথা হইল খাওয়া দাওয়া শেষ দোকান বন্ধ , একটুও খারাপ লাগে নাহ রে তোর? ও তোর খারাপ লাগবে কি ভাবে আমি তো ভুলে গেছিলাম তুই মানুষ নাহ

Tan Ju লিখেছেন, আপু এখন তো ফেমাস হয়ে গেলেন..কেমন লাগতেছে এখন? ভাইয়া টাকে শেষ করে দিলেন

Sums Al Shahriar লিখেছেন, আরে ভালবাসার মানুষকে পাশে রেখে ফেমাস হওয়াকেই তো ফেমাস বলে।কি নোংরা আপনি ছি ছি

Ishara Ahmed লিখেছেন, তুই কি ভাবছোছ তুই বেচেঁ যাবি সৃষ্টিকর্তা তোকে তিল তিল করে মারবে। কারণ তোর মত মেয়েকে মরণও ঘৃণা করে। এখন তোকে তোর এমন অবস্থা হবে যে মিডিয়ার লোকেরা তোকে নিয়ে প্রোগ্রাম শো নয়, বেড শো করবে। তোকে কেউ পাত্তাও দিবেনা। কারণ তোর মত একটা অসহ‍্য ফালতু স্টাইলের মেয়ে না থাকলে কিচ্ছু হবেনা। শাহরিয়ার ভদ্র ছেলে তাই তোকে ছেড়ে দিছে অন‍্য কোন বাজে স্বভাবের ছেলে হলে এতক্ষণে হেডলাইনের ব্রেকিং নিউজ এ তোর ধর্ষণ এর কথা বলত। তোর মত কিছু মেয়ের জন্য সব মেয়েদের বদনাম আর কিছু ছেলেদের ও বদনাম। সত্যি তোকে দেখে কষ্ট হয়। তুই আর মাথা তুলে দাড়াঁতে পারবিনা। তোর লাইফ শেষ।
তোকে ধিক্কার জানাই ধিক্কার।

Anisha Ahamed লিখেছেন, আল্লাহ যেনো আপনাকে নীল ছবির জন্য ফেমাস বানায় ✌
সবাই বলুন আমীন ????


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর