কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী উপজেলায় সকল ক্যাটাগরিতে শ্রেষ্ঠ আচমিতা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র


 স্টাফ রিপোর্টার | ১১ জুলাই ২০২০, শনিবার, ৮:১৮ | স্বাস্থ্য 


“মহামারি কোভিড-১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কটিয়াদীতে শনিবার (১১ জুলাই) উদযাপিত হয়েছে বিশ্ব জনসংখ্যা দিবস।

এ উপলক্ষে সকালে কটিয়াদী উপজেলা সম্মেলন কক্ষে পুরস্কার বিতরণী ও ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোছা. আকতারুন নেছার সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে কটিয়াদী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, কটিয়াদী মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) এম এ জলিল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তানভীর হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলীম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার (এইউইও) শহিদুল ইসলাম ভূঁইয়া, স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) মো. মুজিবুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

পরে উপজেলার শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. আজহারুল হক (আচমিতা), শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক (এফপিআই) রাজীব কুমার সরকার (আচমিতা), শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা (এফডব্লিওভি) মোছা. ফাতেমা ইয়াসমীন (আচমিতা), শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী (এফডব্লিওএ) সুরাইয়া আক্তার খানম (আচমিতা), শ্রেষ্ঠ কেন্দ্র আচমিতা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, শ্রেষ্ঠ ইউনিয়ন আচমিতা  ইউনিয়ন পরিষদ এবং শ্রেষ্ঠ (এনজিও) স্বনির্ভর বাংলাদেশ ও শ্রেষ্ঠ (এনজিও) ক্লিনিক পিএসটিসি এর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইদুর রহমান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর