কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে মাদকের আসরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, চারজনের কারাদণ্ড


 আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল | ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার, ৭:২১ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে সহকারী কমিশনার (ভূমি) এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আবু রিয়াদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদক ব্যবসা ও  মাদক সেবনের অপরাধে চার ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন।

সোমবার (১৩ জুলাই) দিবাগত রাতে উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা-চৌগাঙ্গা সড়কের এলাকায় মাদক বিরোধী এই বিশেষ অভিযানে মাদকের আসর থেকে ২ কেজি গাঁজা, মাদক গ্রহণের সরঞ্জামাদিসহ চার মাদক বিক্রেতা ও মাদকসেবীকে আটক করা হয়।

মাদকবিরোধী এই বিশেষ অভিযানে ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন কিশোরগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক গোলক মজুমদার, ইন্সপেক্টর (ভারপ্রাপ্ত) সেন্টু রঞ্জন নাথ এবং সঙ্গীয় ফোর্স।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় সূত্রে জানা গেছে, ভ্রাম্যমাণ আদালতে দণ্ডপ্রাপ্ত চারজনের মধ্যে মো. সবুজ মিয়া (২২) ও মো. হাদিছ মিয়া (২৬) এই দুইজনকে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং মো. আলম মিয়া (২৮) ও মো. তমজিদ মিয়া (৩৩) এই দুইজনকে ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আবু রিয়াদ সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ নিউজকে জানান, দণ্ডপ্রাপ্ত চারজনকেই কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর